সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩০
শিরোনাম :
বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট

অনলাইন ডেস্ক::

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের জন্মদিনে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন স্ত্রী ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। সোমবার (১ ফেব্রুয়ারি) জন্মদিন পালন করেছেন পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক।

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শোয়েবের সঙ্গে একটি ছবি পোস্ট করে সানিয়া লিখেন, এই ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা, তাকে ছাড়া আমি বাঁচতে পারি না। সামনের বছর, মাস, দিনে সেরা সময়টা কাটাও। তুমি অনুশীলন থেকে ফিরে এলেও এটা বলতে পারতাম, কিন্তু যে রকম বলে না, আজ (সোমবার) জন্মদিন আর শুভেচ্ছা না জানালে সেটা পরিপূর্ণ হবে না। ঠিক আছে। তোমাকে ভালোবাসি, বাই।

২০১০ সালের ১২ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন ক্রীড়াঙ্গনের এ দুই তারকা। সানিয়া মির্জা পেশাদার ভারতীয় টেনিস খেলোয়াড়। তিনি ২০০৩ থেকে ২০১৩ সাল পর্যন্ত এক দশক উপরে ধরে ভারতীয় টেনিস অঙ্গনে এক নম্বরে অবস্থান করা সর্বোচ্চ রেকর্ডধারী ভারতীয় খেলোয়াড়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা