সোমবার, ১২ই এপ্রিল, ২০২১ ইং, দুপুর ১২:৪১

অবশেষে আইপিএলে দল পেলেন জেসন রয়

অনলাইন ডেস্ক::

অবশেষে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দলে পেয়েছেন ইংলিশ অলরাউন্ডার জেসন রয়। ভিত্তিমূল্য দুই কোটি রুপিতেই তাকে দলে টেনেছে সানরাইজ হায়দরাবাদ।

গত ফেব্রুয়ারি মাসে আইপিএলের নিলামে দল না পেয়ে রয় তার টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় বলেছিলেন আইপিএলে দল না পাওয়া লজ্জাজনক। অবশেষে সেই লজ্জাজনক পরিস্থিতি থেকে তাকে মুক্তি দিলো সানরাইজার্স হায়দরাবাদ।

আইপিএল চলবে প্রায় দুই মাস ধরে। এ সময়ে ক্রিকেটারদের থাকতে হবে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। তাছাড়া ভারতে প্রতিনিয়ত করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। ফলে টুর্নামেন্টটি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মার্শ। অস্ট্রেলিয়ান এ অলরাউন্ডার গত আসরেও পুরো টুর্নামেন্ট খেলতে পারেননি। চোটের কারণে মাঝপথেই দেশে ফিরে যেতে হয়েছিল তাকে।

এখন পর্যন্ত ইংলিশ ওপেনার আইপিএলে খেলেছেন দুইটি আসর। ২০১৭ সালে গুজরাট লায়ন্সে এবং ২০১৮ সালে দিল্লি ডেয়ারডেভিলসে (বর্তমানে দিল্লি ক্যাপিটালস)। দু’দলের পক্ষে মোট আটটি ম্যাচ খেলেছেন এই ইংলিশ ব্যাটসম্যান।

গত আসরে দিল্লি ক্যাপিটালসে থাকলেও টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন রয় এবং পরে দলও হারান তিনি। তার পরিবর্তে ড্যানিয়েল স্যামকে দলে নিয়েছিল দিল্লি।