সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:০৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

বরিশালে জাতীয় যুব দিবস ‘২৩ নানা আয়োজনের মধ্যেদিয়ে উদযাপন..!

বরিশাল প্রতিনিধি::

র্স্মাট যুব, সমৃদ্ধ দশে বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপাদ্য নিয়ে আজ বরিশালে জাতীয় যুব দিবস উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা, যুব ঋণরে চকে বতিরণ, সম্মাননা প্রদান ও প্রশিক্ষর্ণাথীদের সনদপত্র বতিরণ করা হয়।

সকালে র্সাকিট হাউজ চত্বরে র্বণাঢ্য র‌্যালির মাধ্যমে দিবসরে র্কমসূচি শুরু হয়। র‌্যালিতে নেতৃত্বদেন বিভাগীয় কমশিনার মোঃ শওকত আলী। র‌্যালি শেষে র্সাকটি হাউজে আলোচনা সভায় জেলা প্রশাসক শহীদুল ইসলাম-এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বভিাগীয় কমিশনার মোঃ শওকত আলী।

বিভাগীয় কমশিনার বলনে, আওয়ামী লীগ সরকারের আমলে ১৫ বছরে র্আথসামাজকি অবস্থার অনকে উন্নতি হয়ছে। যুবকদের কাজে লাগিয়ে এ উন্নয়ন ও অগ্রগতি আরও বেগবান করতে হব। বাংলাদেশে ছয় কোটি যুবক রয়ছে। তাদের ১২ কোটি হাত। এই হাতকে প্রশক্ষিণ দিয়ে আরও শক্তিশালি করতে হব। জনসংখ্যাকে জনশক্তিতে রূপান্তরতি করতে হব।

তিনি আরও বলনে, উচ্চশিক্ষা গ্রহণ করে বকার থাকার চেয়ে র্কমমুখী শিক্ষা গ্রহণ করা ভালো। ঋণের জন্য সরকার অনকে সুযোগ তৈরি করছে। প্রশক্ষিণ নিয়ে পাঁচ লাখ টাকা র্পযন্ত ঋণ পতেে পারনে।

এসময় পুলিশ সুপার কাজী মোঃ সোয়েব, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস ও বীর মুক্তিযোদ্ধা কেএসএ মহউিদ্দনি মানকি বীর প্রতীক বক্তৃতা করনে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা