রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ ইং, সকাল ১১:৩৮
শিরোনাম :
ডেপুটি স্পিকারের মরদেহে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বাংলাদেশকে আরো অনেক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে : প্রধানমন্ত্রী পাথরঘাটার জেলেদের জালে ঝাঁকে ঝাঁকে ইলিশ, ওদের সবার মুখে হাসি জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় আগামী ৫ দিনে বৃষ্টি নিয়ে যা জানালো আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ রণবীরকে পেলে সত্যি বিয়ে করবেন দীঘি! মাত্র দেড় বছরের মাথায় পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমিসহ আরো ২৬ হাজার ২২৯টি ঘর হস্তান্তর করেছেন প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে ঝুঁকিতে বাংলাদেশ: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান রাত ৮টার পর দোকানপাট খোলা থাকলে তদের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন: প্রতিমন্ত্রী নসরুল হামিদ

এ্যাডভোকেট এ.বি.এম. ফকর উদ্দিন এর সহধর্মীনির মৃত্যুতে বিজলী বার্তার শোক

বিজলী ডেক্স:

এ্যাডভোকেট এ.বি.এম. ফকর উদ্দিন এর সহধর্মীনি মিসেস মনোয়ারা বেগম আজ  মঙ্গলবার (১১ই আগষ্ট,২০২০) সকাল ৯:০০ টার সময় হাঠাৎ শেষ নিশ্বাস ত্যাগ করেন।আমরা বিজলী বার্তা পরিবারের পক্ষথেকে মরহুমার রুহের মাগফিরত কামনা করছি এবং শোক সন্তোষ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।মৃত্যর সময় তার পরিবারে স্বামী, ৪ পুত্র , ১ কন্যা সহ নাতী নাতনী রেখে গেছেন।

মরহুমার জানাজার নামাজ আজ বাদ আসর তার বাসভবন নিকটস্থ জামে মসজিদে অনুষ্ঠিত হবে  এবং তার পর তাকে বাঘিয়া কেন্দ্রীয় কবর স্থানে শায়িত করা হবে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা