মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, রাত ১:৫২
শিরোনাম :
বরিশালের মুলাদীর ফেক আই ডি কাজিরচর নিউজ বুলেটিন এর বিরুদ্ধে থানায় জি.ডি পিরোজপুরে দুই বোনসহ তিনজনের করোনা শনাক্ত করোনার ক্রান্তিকালে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পিরোজপুর জেলা পুলিশে কর্মরত ৪৬ তম ব্যাচের পুলিশ কনস্টেবলগণ করোনা আক্রান্তের হার সবচেয়ে বরিশালে কম, সর্বোচ্চ ঢাকায় ঝালকাঠির রাজাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ জানি কিন্তু মানিনা, নীতিকে পাশ কাটিয়ে মৃত্যুর ঝুঁকি নিয়ে ব্যবসা নলছিটিতে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার দেশে করোনায় নতুন শনাক্ত ৭০৯ করোনা তহবিলে টাইগারদের ৩০ লাখ; আরও সাহায্য চাইলেন মুশফিক করোনায় থেমে নেই পদ্মা সেতুর কাজ, বসছে ২৯তম স্প্যান

বরিশালে জাগুয়া ইউনিয়নে কোর্টের আদেশ অমান্য করে পুলিশকে বৃধাঙ্গুলী দেখিয়ে ক্ষমতার জোরে অন্যের জায়গায় বাড়ী নির্মান….

ডেক্স রিপোর্টঃ
বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের চন্ডীপুর গ্রামে চাপরাশী বাড়িতে পেশি শক্তির জোড়ে কোর্টের নিষেধাঞ্জা থাকা সত্ত্বেও তা অমান্য করে পুলিশের বাধা উপেক্ষা করে সন্ত্রাসী কালাম(৪০), রফিক(৩৮), মোতালেব হাওলাদার(৫০), সোহাগ(২৯) ও রহমত(২৭) সহ অন্যান্য সন্ত্রাসী একজোট হয়ে প্রবাসী ইউসুফ হাওলাদারের বসত বাড়ি দখল করে ফাউন্ডেশন করে বহুতল ভবন নির্মান কাজ শুরু করে। ইউসুফ হাওলাদার বিদেশে থাকায় ভূমিদস্যু সন্ত্রাসীরা সেই সুযোগে তার বসত বাড়িতে জোড়পূর্বক বাড়ি নির্মাণ কাজ শুরু করে।

নিরুপায় হয়ে ইউসুফ হাওলাদারের মা দুলুফা বেগম(৭০) বাদী হয়ে বরিশাল জেলা ম্যাজিষ্ট্রেট সাহেবের আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪/১৪৫ ধারায় ২৭/২০২০ (সদর) নং এম.পি. কেস দায়ের করে।

তৎপ্রেক্ষিতে বিজ্ঞ মেজিস্ট্রেট বাদীর তপছিলভুক্ত উক্ত বিরোধীয় সম্পত্তির শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে বিবাদীগন যাতে বেআইনীভাবে অনুপ্রবেশ করে ভূমি জবর দখল নির্মাণ কার্য করিতে না পারে তম্মর্মে সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন। আদালতের নির্দেশ মতে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত কাজ বন্ধ রাখার নির্দেশ দিলে বিবাদীগণ পুলিশের উপস্থিতি টের পেয়ে কাজ বন্ধ রাখে। পরে পুলিশ চলে গেলে রাতের অন্ধকারে অর্ধশত লোক নিয়োগ করে পুনঃরায় কার্যক্রম শুরু করে এবং বাদীকে জীবন নাশের হুমকী দেয়। এতে মামলার বাদী দুলুফা বেগম নিরাপত্তা হীনতায় ভুগছেন। তিনি এর সঠিক বিচারের প্রার্থনা জানিয়েছেন।