সোমবার, ২রা আগস্ট, ২০২১ ইং, সকাল ১০:৫৪

বরিশালে জাগুয়া ইউনিয়নে কোর্টের আদেশ অমান্য করে পুলিশকে বৃধাঙ্গুলী দেখিয়ে ক্ষমতার জোরে অন্যের জায়গায় বাড়ী নির্মান….

ডেক্স রিপোর্টঃ
বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের চন্ডীপুর গ্রামে চাপরাশী বাড়িতে পেশি শক্তির জোড়ে কোর্টের নিষেধাঞ্জা থাকা সত্ত্বেও তা অমান্য করে পুলিশের বাধা উপেক্ষা করে সন্ত্রাসী কালাম(৪০), রফিক(৩৮), মোতালেব হাওলাদার(৫০), সোহাগ(২৯) ও রহমত(২৭) সহ অন্যান্য সন্ত্রাসী একজোট হয়ে প্রবাসী ইউসুফ হাওলাদারের বসত বাড়ি দখল করে ফাউন্ডেশন করে বহুতল ভবন নির্মান কাজ শুরু করে। ইউসুফ হাওলাদার বিদেশে থাকায় ভূমিদস্যু সন্ত্রাসীরা সেই সুযোগে তার বসত বাড়িতে জোড়পূর্বক বাড়ি নির্মাণ কাজ শুরু করে।

নিরুপায় হয়ে ইউসুফ হাওলাদারের মা দুলুফা বেগম(৭০) বাদী হয়ে বরিশাল জেলা ম্যাজিষ্ট্রেট সাহেবের আদালতে ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪/১৪৫ ধারায় ২৭/২০২০ (সদর) নং এম.পি. কেস দায়ের করে।

তৎপ্রেক্ষিতে বিজ্ঞ মেজিস্ট্রেট বাদীর তপছিলভুক্ত উক্ত বিরোধীয় সম্পত্তির শান্তি শৃংঙ্খলা রক্ষার্থে বিবাদীগন যাতে বেআইনীভাবে অনুপ্রবেশ করে ভূমি জবর দখল নির্মাণ কার্য করিতে না পারে তম্মর্মে সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেন। আদালতের নির্দেশ মতে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত কাজ বন্ধ রাখার নির্দেশ দিলে বিবাদীগণ পুলিশের উপস্থিতি টের পেয়ে কাজ বন্ধ রাখে। পরে পুলিশ চলে গেলে রাতের অন্ধকারে অর্ধশত লোক নিয়োগ করে পুনঃরায় কার্যক্রম শুরু করে এবং বাদীকে জীবন নাশের হুমকী দেয়। এতে মামলার বাদী দুলুফা বেগম নিরাপত্তা হীনতায় ভুগছেন। তিনি এর সঠিক বিচারের প্রার্থনা জানিয়েছেন।