মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:০৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

বাকেরগঞ্জে প্রকাশ্য দিবালোকে মানবাধিকারকর্মী মনিরকে লাঞ্ছিত করেন বিএনপির নেতা ইউনুস ডা:

বিশেষ প্রতিনিধি।।
বরিশাল বাকেরগঞ্জে সালিশ বৈঠকের মধ্যে প্রকাশ্য দিবালোকে মানবাধিকারকর্মীকে লাঞ্ছিত ও বিভিন্ন হুমকি দিলেন বিএনপির নেতা ও সাবেক ইউপি সদস্য, ইউনুস ডা:।
বাকেরগঞ্জ রঙ্গশ্রী ইউনিয়নের ৪ নং- ওয়ার্ড, বিরঙ্গল গ্রামের সাবেক ইউপি সদস্য ও বিএনপির নেতা, দুই হত্যাসহ একাধিক মামলার আসামী  ইউনুস ডা: । চাঁদাবাজি খুন- খারাবি করা তার পেশা ইউনুসের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া যায়।
চাঁদা না পেলে নিরীহ মানুষের জমিজমা দখল করা খুন -গুম মারপিট ও হত্যার হুমকি হুমকি দিয়ে বেড়াচ্ছেন, ইউনুস ডা: এদিকে কয়েকদিন ধরে বিরঙ্গল গ্রামে হারুন শিকদারের বাড়ি রাস্তা কেটে দখল করা চেষ্টার করেন ইউনুস ডা:সহ তার সন্ত্রাস বাহিনী দল। উক্ত বিষয় নিয়ে,গত ৮  আগস্ট রোজ শনিবার বাকেরগঞ্জে থানা পুলিশের আপোষ মীমাংসার চেষ্টা এক সালিশ বৈঠক বসেন। ওই বৈঠকে অভিযোগের বাদী হক সিকদার ,মানবাধিকার সংস্থা, বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটির, বরিশাল জেলা কমিটির, সহ-সভাপতি ও জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ, পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি, ইব্রাহিম সিকদার মনিরকে নিয়ে যায়। ততপর বিএনপির নেতা ইউনুস ডা: মনিরকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন লাঞ্ছিত করে বের করে দেয়। এএসআই সজলের সম্মুখে,বের করে ক্ষান্ত হন নাই বিএনপি নেতার গ্রামগঞ্জে এসে মানবাধিকার কর্মী মনিরকে প্রাণনাশের ও হাত পাও কাটার হুমকি দিয়ে বেড়াচ্ছেন। বিএনপির নেতা ইউনুস তার সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে,এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছেন।এ বিষয়ে জানতে বিএমপির ইউনুসের সাথে ফোনে জানতে চাইলে বিষয়টি নিয়ে কোন জবাব দিবেন না বলে ফোনটি কেটে দেন। এদিকে সাংবাদিক ও মানবাধিকারকর্মীকে লাঞ্ছিত করায় সাংবাদিক মহল সহ বিভিন্ন সংগঠন তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ইউনুসকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। এদিকে মানবাধিকার সংস্থার, বরিশাল জেলা কমিটির পক্ষ থেকে উক্ত বিষয় নিয়ে মামলার  প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ’রা, বিস্তারিত আগামী পর্বে দেখা হবে……
সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা