শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৭
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

চরফ্যাশন ও মনপুরায় নির্বাচনি সহিংসতায় নিহত ১, আহত ২৫

বিশেষ প্রতিনিধি::

ভোলার চরফ্যাশন ও মনপুরা উপজেলায় সোমবার নির্বাচনি সহিংসতায় গুলিতে মো. মনির (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ছাড়া এ দুই উপজেলায় শিশুসহ আহত হয়েছে আরও ২৫ জন। আহত ব্যক্তিদের চরফ্যাশন ও মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই দুই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাওয়া তথ্য অনুযায়ী এ খবর পাওয়া গেছে।

জানা গেছে, নির্বাচন ঘিরে আজ চরফ্যাশন উপজেলার শশীভূষন থানাধীন হাজারিগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫ নম্বর ওয়ার্ডের চরফকিরা কোয়াইট প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এর মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এ সময় সংঘর্ষে ও গুলিবিদ্ধ হয়ে মো. মনির (২৩), রিতা (৪) ও তাসলিমা (১৫) নামের তিনজনসহ ১৫ জন আহত হয়। পরে তাদের চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই মনিরের মৃত্যু হয়। বাকিরা বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এনামুল হাসান জানান, মনিরকে হাসপাতালে নিয়ে আসার আগেই তিনি মারা গেছেন। তাঁর শরীরে গুলির চিহ্ন রয়েছে। এ ছাড়া গুলিবিদ্ধ আরও দুজন চিকিৎসাধীন।

অন্যদিকে, মনপুরা উপজেলার হাজীরহাট ও সাকুচিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে সংঘর্ষ ঘটে। এ সময় অন্তত ১০ জন আহত হয়। আহত ব্যক্তিদের মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে এসব এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, ‘পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১২ রাউন্ড শর্টগানের গুলি ছুড়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।’

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা