রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, রাত ৪:৪৪
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

বাবুগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক::

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মুজিবশতবর্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য প্রদানকৃত ঘরের বাসিন্দাদের করোনা মোকাবেলায় কর্মহীন, অসহায়, দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাবুগঞ্জ উপজেলা প্রশাসন। করোনা দ্বিতীয় ঢেউয়ের শুরু থেকেই উপজেলার অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।এছাড়া করোনাভাইরাস রোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নানা উদ্যোগ গ্রহণ করেছেন। রোববার সকালে বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর গ্রামে মুজিব শতবর্ষ উপলক্ষে নির্মিত ও হস্তান্তরিত ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম। অসহায়, দুস্থদের মাঝে চাল, ডাল, তেল, আলু বিতরণ করা হয়।
এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রশাসনের উদ্যোগে প্রতিটি ইউনিয়নে মাস্ক সচেতনামূলক লিফলেট, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, সরকারি ও নিজস্ব উদ্যোগে অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। বাবুগঞ্জে খেটে-খাওয়া লোকের সংখ্যা অনেক। তবুও অনেক যাচাই-বাছাই করে প্রকৃত কর্মহীন-দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা দেয়া অব্যাহত রয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা