শুক্রবার, ২২শে অক্টোবর, ২০২১ ইং, সকাল ১১:৩৫

বরিশালে ইউপি সদস্যর বিরুদ্ধে ধর্ষণের মামলা

নিজস্ব প্রতিবেদক::

ছোট ভাইয়ের স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে জেলার হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) হামিম মাতুব্বরকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
অভিযুক্ত হামিম মাতুব্বর ওই ইউনিয়নের খাগেরচর গ্রামের মৃত আলী আহমেদ মাতুব্বরের পুত্র। বৃহস্পতিবার সকালে এজাহারে জানা গেছে, গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টার দিকে হামিম মাতুব্বর জরুরী কথা শোনার জন্য এক সন্তানের জননী গৃহবধূর (৩২) দরজা খুলতে বলেন। দরজা খুলতেই হামিম গৃহবধূকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায়ে ভিকটিম চিৎকার শুরু করলে ধর্ষক হামিম পালিয়ে যায়।
নির্যাতিতা গৃহবধূ অভিযোগ করে বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ আদালতে মামলা দায়েরের পরামর্শ দেন। পরে তিনি বাদি হয়ে হামিম মাতুব্বরকে আসামি করে বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন।
অভিযুক্ত ইউপি সদস্য হামিম মাতুব্বর বলেন, অভিযোগকারী গৃহবধূ আমার ছোট ভাই হাবিব মাতুব্বরের স্ত্রী ছিলেন। গত ১২ সেপ্টেম্বর ছোটভাই তাকে খোলা তালাক দিয়েছে। ধর্ষণের ঘটনাটি সাজানো দাবি করে তিনি আরও বলেন, স্থানীয় একটি কু-চক্রি মহলের প্ররোচনায় আমাকে হয়রানির উদ্দেশ্য মামলায় ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। যার সঠিক তদন্ত করলেই প্রকৃত ঘটনার সত্যতা বেরিয়ে আসবে।