রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ ইং, সকাল ৭:৪৫

তৃতীয় স্বামীর কাছে ভরণপোষণ বাবদ মাসে ৭ লাখ টাকা চেয়েছেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক::

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন। বছর না কাটতেই অশান্তি শুরু হয় তাদের সংসারে। রোশানের অ্যাপার্টমেন্ট ছাড়েন শ্রাবন্তী। তারপরের ঘটনা প্রায় সবারই জানা।

গেল বছর পূজার পরই রোশান-শ্রাবন্তীর সর্ম্পকের ভাঙনের খবর ছড়িয়ে পড়ে। বিচ্ছেদ চেয়ে নোটিশ পাঠিয়েছেন শ্রাবন্তী। অন্যদিকে রোশান আদালতের দ্বারস্থ হয়েছেন সংসার টিকিয়ে রাখার জন্য। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান তিনি।

চলতি বছর জুলাইয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশান। কিন্তু শ্রাবন্তী অনড় নিজের সিদ্ধান্তে। ডিভোর্স চাইলেন তিনি। শুধু বিচ্ছেদই না, ভরণপোষণ বাবদ প্রতি মাসে ৭ লাখ টাকা চেয়েছেন রোশানের কাছ থেকে। ভারতের ক্রিমিনাল প্রসিডিওর আইনের ১২৫ ধারা অনুযায়ী এ দাবি করেছেন শ্রাবন্তী। খবর সংবাদ প্রতিদিন।

রোশান সিংয়ের আইনজীবী শ্যামল মণ্ডল সংবাদমাধ্যমকে জানান, শ্রাবন্তী ভরণপোষনের মামলা করেছেন। প্রতি মাসে ৭ লাখ টাকা দাবি করেছেন রোশানের কাছে। ১৫ ডিসেম্বর এ মামলার শুনানি দিন ধার্য করা হয়েছে।

শ্রাবন্তীর মামলা প্রসঙ্গে ভারতীয় সংবাদমাধ্যমকে রোশান বলেন, ‘আপাতত এই নিয়ে কিছুই মন্তব্য করতে চাই না। যা হবে আদালতে।’

এদিকে দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জি। দুর্গা সেজে ছবি শেয়ার করেছিলেন নিজের ফেসবুকে। মহালয়া উপলক্ষে নিজের তিনটি ছবি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। তাতে দুর্গা রূপে দেখা গেছে এ অভিনেত্রীকে। তার পরনে ছিল লাল পাড়ের সাদা শাড়ি। সিঁথিতে লাল সিঁদুর, হাতে শাঁখা-পলা, শরীরে সোনার গহনা।

তার সঙ্গে ত্রিশূল ধরতেও ভোলেননি টালিউডের এ নায়িকা। মঙ্গল-শঙ্খ, পদ্ম হাতেও ছবিতে দেখা গেছে শ্রাবন্তীকে। ছবিতে নজরকাড়া রূপে দেখা গেছে শ্রাবন্তীকে। কিন্তু দুষ্টু নেটিজেনরা নিতেই পারেই ছবিগুলো। করে বসেছেন কটূ আক্রমণ।

একজন সরাসরি শ্রাবন্তীকে আক্রমণ করে লিখেছেন, ‘আপনি দুর্গা নন, দ্রৌপদী।’ আরেকজন লিখেছেন, ‘আপনার দুর্গা সাজা উচিত হয়নি।’ আরেকজন আবার লিখেছেন, ‘আগে নিজের চরিত্রটা বদলান, তারপর দেবী সাজবেন।’