রবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ ইং, সকাল ৮:০৭

বাকেরগঞ্জে কলেজছাত্রকে কুপিয়েছে কিশোর গ্যাং বাহিনী

 বিশেষ প্রতিনিধি (বাকেরগঞ্জ)::

পূর্ব শত্রুতার জের ধরে বাকেরগঞ্জের কাটাদিয়া গ্রামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে রক্তাক্ত করেছে কিশোর গ্যাং বাহিনী। এ সময় নগদ ৭০ হাজার ৩ শত ২৭ টাকা,একটি স্বর্ণের স্বর্ণের চেইন,বেচলাইট ও দুটি উন্নত মানের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। আহতের নাম, মাহমুদ মোরশেদ নাঈম। সে ওই গ্রামের বাসিন্দা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য আমিনুল হকের ছেলে ও আতাহার উদ্দিন ডিগ্রী কলেজ এর দ্বাদশ শ্রেণীর দ্বিতীয় বর্ষের ছাত্র।

আহত সূত্র জানায়, তার সাথে একই গ্রামের মিজান হাওলাদার ও সাইম হাওলাদারের মধ্য দীর্ঘদিন ধরে পূর্বশত্রুতা চলে আসছে। তারই সূত্র ধরে সোমবার রাত সাড়ে ৭ টায় নাঈম নিউমার্কেট থেকে প্রাইভেট পড়ে কাটা বটগাছ যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে কাটাদিয়া মোড় নামক স্থানে ওৎ পেতে থাকা কিশোর গ্যাং বাহিনীর মিজান হাওলাদার শাহীন ও সাইম সহ অজ্ঞাত আরো১৫/২০ জনে তাকে হত্যার উদ্দেশ্যে পথরোধ করে রামদা চাপাতি ও রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে।

তার ডাক চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে যায় এবং তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে তাৎক্ষণিক শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার সময় নাঈমের সাথে গরু ক্রয় করার ‌৭০ হাজার টাকা ৩ শত ২৭ টাকা ছিনিয়ে নেয় তারা বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি আরো জানান।