রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, সকাল ৬:০৬
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় শামিল হওয়ার আহ্বান জয়ের

অনলাইন ডেস্ক::

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় শামিল হওয়ার আহ্বান জানিয়েছেন তার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শুক্রবার রাতে (২১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফাইয়েড পেজে দেওয়া এক পোস্টে এ আহ্বান জানান জয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র তার পোস্টে লেখেন, ২০০৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগের ইশতেহারে আমরা বলেছিলাম ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ করব। বাংলাদেশের মানুষের সেই প্রত্যাশা বাস্তবায়ন করে এখন উন্নত ও সমৃদ্ধ দেশ গড়ার পরিকল্পনা নিয়ে এগোচ্ছে আওয়ামী লীগ সরকার।

তিনি আরও লেখেন, ‘সময় এখন এগিয়ে যাওয়ার, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এই অগ্রযাত্রায় শামিল হোন আপনিও। সবাই যার যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করি, দেশের মানুষের জন্য কাজ করি। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা সবাই মিলে গড়বোই- এই হোক আমাদের এগিয়ে চলার প্রত্যয়। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। যাতে তথ্যপ্রযুক্তি খাতে সরকারের বিভিন্ন অগ্রগতির চিত্র তুলে ধরা হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা