মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, রাত ৩:০৫
শিরোনাম :
ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ-ভারত সম্পর্ক কৌশলগত অংশীদারত্বের ঊর্ধ্বে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের সার নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন কৃষিসচিব সাফ চ্যাম্পিয়নশিপে ছেলেদের পর মেয়েরাও হারালো মালদ্বীপকে যশোরে সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী জনি মোবাইল অ্যাপে ধান-চাল ক্রয়ে সাড়া কম কৃষকের রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

ঢাকা-বরিশাল মহাসড়কে বাসের ধাক্কায় মাইক্রোবাসের চার যাত্রী নিহত

 ডেস্ক রিপোর্ট::

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে বাসের ধাক্কায় নিহত হয়েছেন মাইক্রোবাসের চার যাত্রী। আগত হয়েছেন আরও ১০ জন।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন রুহুল আমিন, আবদুর রহমান, মো. হাসান ও নুরুল আমিন। এরা সকলেই গাজীপুরের কোনাবাড়ি এলাকার বাসিন্দা।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আর্শাদ জানান, দুর্ঘটনাস্থল থেকে উভয় গাড়ির ১২ জন যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুব ইসলাম বলেন, পটুয়াখালী থেকে ঢাকা যাচ্ছিলো মোল্লাহ পরিবহনের একটি বাস এবং ঢাকা থেকে বরিশালের দিকে যাচ্ছিলো একটি যাত্রীবাহী মাইক্রোবাস। উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে এলে মাইক্রোবাসটির পিছনের একটি চাকা পাংচার হয়ে সড়কের মাঝে থেমে যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মোল্লাহ পরিবহনের বাসটি সজোরে ধাক্কা দেয় মাইক্রোবাসটিকে।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের একজন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পরে আরও তিনজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, বাসের চালক বা হেলপার কাউকেই আটক করা যায়নি, তবে বাস ও মাইক্রোবাস দুটি পুলিশ হেফাজতে রয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা