শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, বিকাল ৫:৩২
শিরোনাম :
ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ-ভারত সম্পর্ক কৌশলগত অংশীদারত্বের ঊর্ধ্বে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের সার নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন কৃষিসচিব সাফ চ্যাম্পিয়নশিপে ছেলেদের পর মেয়েরাও হারালো মালদ্বীপকে যশোরে সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী জনি মোবাইল অ্যাপে ধান-চাল ক্রয়ে সাড়া কম কৃষকের রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

নবজাতকের জন্ম তৃতীয় লিঙ’র চাঁদাবাজি, পুলিশের হাতে আটক ৪

বিজলী ডেস্ক::

ঢাকায় চাঁদাবাজির অভিযোগে চার হিজড়াকে আটক করা হয়েছে। তারা নবজাতকের জন্ম উপলক্ষ্যে চাঁদা দাবি করেছিলেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে নবজাতক ছিনিয়ে নেয়ার হুমকিও দেন তারা।

রোববার (১৪ আগস্ট) সকালে ঢাকা উত্তরা পশ্চিম থানার ৯ নং সেক্টর থেকে আলো (২৮), শারমীন (২৩), মিম (৩০) এবং রুমাকে (২৫) গ্রেফতার করা হয়।

গত ৬ আগস্ট ৯ নং সেক্টরে এক ভাড়াটিয়ার একটি কন্যাসন্তান হয়। এর মাস দুয়েক আগে একই ভবনের আরেক ভাড়াটিয়ার একটি কন্যাসন্তান হয়। ১৪ আগস্ট অভিযুক্ত হিজড়ারা এসে ওই দুই নবজাতকের জন্য ২০ হাজার টাকা করে চাঁদা দাবি করেন। এই চাঁদাকে তারা ‘নবজাতক পাওনা’ বলে দাবি করেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা নবজাতক নিয়ে যাওয়ার হুমকিও দেন।

এক পর্যায়ে তাদের একজন ৩ হাজার টাকা দেন। কিন্তু বাকিজন টাকা না দিলে তার ঘরের দরজায় লাথি মেরে, ঘরের সামনে চিৎকার-চেঁচামেচি করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেন তারা।

পরে ভুক্তভোগী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয়। উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, তাদের কাছ থেকে চাঁদার ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা