বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ ইং, সকাল ৭:৪৪
শিরোনাম :
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ মুলাদীর মনির হত্যা মামলা সিআইডির তদন্তে এবার ফারুক মৃধা গ্রেফতার এসএ টিভি’র বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন-সাংবাদিক মুজিব ফয়সাল আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন এর কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা একদিনে রাজস্ব কমলো ৩ লাখ টাকা: মেট্রোরেলের তারে আটকে গেলো ফানুস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপত্তি-২০২৩ ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নবজাতকের জন্ম তৃতীয় লিঙ’র চাঁদাবাজি, পুলিশের হাতে আটক ৪

বিজলী ডেস্ক::

ঢাকায় চাঁদাবাজির অভিযোগে চার হিজড়াকে আটক করা হয়েছে। তারা নবজাতকের জন্ম উপলক্ষ্যে চাঁদা দাবি করেছিলেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে নবজাতক ছিনিয়ে নেয়ার হুমকিও দেন তারা।

রোববার (১৪ আগস্ট) সকালে ঢাকা উত্তরা পশ্চিম থানার ৯ নং সেক্টর থেকে আলো (২৮), শারমীন (২৩), মিম (৩০) এবং রুমাকে (২৫) গ্রেফতার করা হয়।

গত ৬ আগস্ট ৯ নং সেক্টরে এক ভাড়াটিয়ার একটি কন্যাসন্তান হয়। এর মাস দুয়েক আগে একই ভবনের আরেক ভাড়াটিয়ার একটি কন্যাসন্তান হয়। ১৪ আগস্ট অভিযুক্ত হিজড়ারা এসে ওই দুই নবজাতকের জন্য ২০ হাজার টাকা করে চাঁদা দাবি করেন। এই চাঁদাকে তারা ‘নবজাতক পাওনা’ বলে দাবি করেন। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা নবজাতক নিয়ে যাওয়ার হুমকিও দেন।

এক পর্যায়ে তাদের একজন ৩ হাজার টাকা দেন। কিন্তু বাকিজন টাকা না দিলে তার ঘরের দরজায় লাথি মেরে, ঘরের সামনে চিৎকার-চেঁচামেচি করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করেন তারা।

পরে ভুক্তভোগী পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয়। উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসীন জানান, তাদের কাছ থেকে চাঁদার ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। এছাড়া তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা