রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

বরগুনায় আরও ৫ পুলিশ সদস্যের বদলি, মহররম ফের চট্টগ্রামে

ডেস্ক রিপোর্ট::
বরগুনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় পুলিশের লাঠিচার্জের ঘটনায় আরও পাঁচ পুলিশ সদস্যকে বদলি করা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) সকালে বদলির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক রহমান।

এদিকে এ ঘটনায় সব থেকে আলোচিত জেলা পুলিশের সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীকে বরিশাল থেকে আবারও চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে চট্টগ্রামে বদলি করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার তারেক রহমান বলেন, বরগুনা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাগর দে, পুলিশ লাইন্সের কনস্টেবল রাফিউল, জেলা গোয়েন্দা শাখার কনস্টেবল কে এম সানিকে ভোলা ও জেলা গোয়েন্দা শাখার এএসআই ইসমাইল ও সদর থানার কনস্টেবল রুহুল আমিনকে পিরোজপুরে বদলি করা হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বরগুনার শিল্পকলায় অনুষ্ঠিত আলোচনা সভায় ছাত্রলীগের পদ বঞ্চিত ও পদপ্রাপ্তদের সমর্থকদের মধ্যে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের ছোড়া ইটের আঘাতে পুলিশের গাড়ির গ্লাস ভেঙে যায়।

ঘটনাস্থলে উপস্থিত বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ভেঙে যাওয়া গ্লাসের ক্ষতিপূরণ ও অপরাধীর বিচারের কথা জানান। এরপরও তার সামনেই অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করা হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা