বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ ইং, সকাল ৯:৪৩
শিরোনাম :
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ মুলাদীর মনির হত্যা মামলা সিআইডির তদন্তে এবার ফারুক মৃধা গ্রেফতার এসএ টিভি’র বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন-সাংবাদিক মুজিব ফয়সাল আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন এর কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা একদিনে রাজস্ব কমলো ৩ লাখ টাকা: মেট্রোরেলের তারে আটকে গেলো ফানুস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপত্তি-২০২৩ ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বরগুনায় আরও ৫ পুলিশ সদস্যের বদলি, মহররম ফের চট্টগ্রামে

ডেস্ক রিপোর্ট::
বরগুনায় জাতীয় শোক দিবসের আলোচনা সভায় পুলিশের লাঠিচার্জের ঘটনায় আরও পাঁচ পুলিশ সদস্যকে বদলি করা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) সকালে বদলির বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক রহমান।

এদিকে এ ঘটনায় সব থেকে আলোচিত জেলা পুলিশের সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীকে বরিশাল থেকে আবারও চট্টগ্রাম রেঞ্জে বদলি করা হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে চট্টগ্রামে বদলি করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার তারেক রহমান বলেন, বরগুনা সদর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সাগর দে, পুলিশ লাইন্সের কনস্টেবল রাফিউল, জেলা গোয়েন্দা শাখার কনস্টেবল কে এম সানিকে ভোলা ও জেলা গোয়েন্দা শাখার এএসআই ইসমাইল ও সদর থানার কনস্টেবল রুহুল আমিনকে পিরোজপুরে বদলি করা হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বরগুনার শিল্পকলায় অনুষ্ঠিত আলোচনা সভায় ছাত্রলীগের পদ বঞ্চিত ও পদপ্রাপ্তদের সমর্থকদের মধ্যে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগ নেতাকর্মীদের ছোড়া ইটের আঘাতে পুলিশের গাড়ির গ্লাস ভেঙে যায়।

ঘটনাস্থলে উপস্থিত বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ভেঙে যাওয়া গ্লাসের ক্ষতিপূরণ ও অপরাধীর বিচারের কথা জানান। এরপরও তার সামনেই অতিরিক্ত পুলিশ সুপার মহররম আলীর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করা হয়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা