সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:০০
শিরোনাম :
বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট

গাজীপুরে সদ্য ব্যবহৃত ইভিএম মেশিন এখন ব‌রিশালে

বিজলী ডেস্ক::

সদ্য সমাপ্ত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ব্যবহৃত ইলেকট্রনিক ভোটিং মেশিন বরিশাল এসে পৌঁছেছে।

সোমবার বিকালে ১৫শ’ ইভিএম মেশিন আসে বরিশালে। শিল্পকলা একাডেমিতে রাখা হয়েছে এসব মেশিন।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মনিরুল ইসলাম। তিনি জানান, গাজীপুরে যে ইভিএম দিয়ে ভোটগ্রহণ করা হয়েছে সেই মেশিনেই ভোট দেবেন বরিশালের ভোটাররা।

বরিশাল সিটির নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে ইতিমধ্যে প্রায় দেড়শতাধিক ব্যক্তিকে ইভিএমের ওপর বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়েছে। আগামী ১২ জুন বরিশাল সিটি নির্বাচন শতভাগ সুষ্ঠু হবে বলে জানান রিটার্নিং কর্মকর্তা।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের পর মেয়র পদে ৭ প্রার্থী নির্বাচনী মাঠে আছেন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১১৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৪২ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আগামী ১২ জুন নির্বাচনে ১২৬টি কেন্দ্রের ৮৯৪টি কক্ষে দুই লাখ ৭৬ হাজার ২৯৮ ভোটার ভোট দেবেন।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা