রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৫১
শিরোনাম :
রাত পোহালেই বাবুগঞ্জ-এ ভোট, কে হাসবেন বিজয়ের হাসি! ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোট পড়েছে ৩৫ শতাংশের মতো: সিইসি রাজধানী শহরসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ

হাইকোর্টে জামিন চেয়ে মিন্নির আবেদন…

ডেক্স রিপোর্ট:
বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের এক নম্বর সাক্ষী থেকে আসামি হওয়া তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি হাইকোর্টে জামিন আবেদন করেছেন।

সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী জেড আই খান পান্না সোমবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় মিন্নির পক্ষে জামিন আবেদন করেন।

তিনি বলেন, বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও মো. মোস্তাফিজুর রহমানের যুগ্ম-বেঞ্চে এবিষয়ে শুনানি হতে পারে।

এর আগে ম্যাজিস্ট্রেট এবং জেলা ও দায়রা জজ আদালতে মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করা হয়। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়ার আবেদনও নাকচ করে দেয় আদালত।

প্রসঙ্গত, ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তখন তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি হামলাকারীদের থামানোর চেষ্টা করেও পারেননি।

গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পাঁচজন থেকে ছয়জনকে আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

হামলাকারীদের কয়েকজন স্থানীয় সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর ছেলে সুনাম দেবনাথের অনুসারী বলে অভিযোগ রয়েছে। এছাড়া ঘটনার পর থেকে মিন্নির বিরুদ্ধে বিভিন্ন কর্মসূচি এবং সামাজিক মাধ্যমে সরব দেখা গেছে তাকে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা