শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং, দুপুর ১২:২৯
শিরোনাম :
সীমান্ত হত্যা ও নির্যাতন শূন্যের কোঠায় নামিয়ে আনার প্রতিশ্রুতি নিচেছ বিএসএফ হাটহাজারীতে তৌহিদি জনতার ঢল, আল্লামা শফীকে চির বিদায়ের প্রস্তুতি কৌশল বদলে ফের ক্যাসিনো শরতে নয়, এবার দুর্গাপূজা হবে হেমন্তে ! ধর্ষণের ভয় দেখিয়ে পাথরঘাটায় ডাকাতি ! স্বাস্থ্য মন্ত্রণালয় যথেষ্ট দক্ষতায় আমরা করোনা নিয়ন্ত্রণে আনতে পেরেছি: প্রধানমন্ত্রী সৈয়দপুরে রূপচাঁদার নামে অবাধে বিক্রি হচ্ছে মানুষখেকো নিষিদ্ধ পিরানহা বরিশালে সিটি মেয়রের বাস ভবনে নবগঠিত সম্পাদক পরিষদের শুভেচ্ছা বিনিময় ৪ অক্টোবর থেকে সরাসরি সিলেট-লন্ডন ফ্লাইট জনশুমারিতে হিজড়াদের লৈঙ্গিক পরিচয় হবে – পরিসংখ্যান ব্যুরো’র মহাপরিচালক

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি::

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে রাশিদা বেগম (২১) নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তাঁর মৃত্যু হয়।

মৃতের পরিবার জানায়, গত এক সপ্তাহ ধরে জ্বর, কাশি ও বুকে ব্যাথায় ভুগছিলেন সদর উপজেলার বাউকাঠি গ্রামের আল আমিনের স্ত্রী রাশিদা বেগম। ১ সেপ্টেম্বর তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তাঁর মৃত্যু হয়। তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে বলে করোনা ওয়ার্ডের চিকিৎসকরা জানিয়েছেন।