শুক্রবার, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং, রাত ১০:৩৮
শিরোনাম :
হঠাৎ করে এলপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন আফ্রিদি…! যুবলীগ ও হেফাজতে ইসলাম মুখোমুখি, নবীনগরে পরিস্থিতি কিছুটা উত্তপ্ত রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তর করা হবে এ মাসেই ঝালকাঠিতে রহস্যজনক অগ্নীকান্ড, একুশে টিভির জেলা প্রতিনিধি আজমীরের বাসভবনে…! গ্রামকে শহরে রূপান্তরিত করার লক্ষে মুলাদী সদর ইউনিয়নে ওয়ার্ড সভায় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান কামরুল আহসান বিশ্বে এখন করোনায় আতংকিত একদিনেই ১২ হাজারের বেশি মানুষের প্রাণহানি..! বাংলাদেশ সাংবাদিক ও সংবাদপত্র ঐক্য পরিষদ, কেন্দ্রীয় কমিটির গঠন ! সভাপতি রেদওয়ান সিকদার রনি ও সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দীক বরিশাল বিএম কলেজের নতুন অধ্যক্ষ জিয়াউল হক মুলাদীতে প্রাকৃতিক দূর্যোগের কারণে ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মিঠু খান বঙ্গবন্ধুকে নিয়ে চলচ্চিত্র ‘একজন মহান পিতা’

চট্টগ্রামে আক্রান্ত ১৮ হাজার ছুঁইছুঁই

করোনা ডেক্স:

চট্টগ্রামে আরো ৭৫ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে । এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৭ হাজার ৯২৫।
গত চব্বিশ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ১৩৪৯ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৭৫ জনের। সংক্রমণের হার ৫.৫৫ শতাংশ। সোমবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৯৬ জনের নমুনা পরীক্ষা করে ১৩ জনের সংক্রমণ পাওয়া গেছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে নমুনা পরীক্ষা করা হয় ৪৮২ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৩ জনের । চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ৩৫২ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনা পজেটিভ পাওয়া গেছে ৩১ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ১৩২ জনের। সংক্রমণ পাওয়া গেছে ১০ জনের। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৮ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের সংক্রমণ পাওয়া যায়। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৭৬ জনের নমুনা পরীক্ষা করে ১১ জনের এবং শেভরন ল্যাবে ৯৩ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের সংক্রমণ পাওয়া গেছে।
মারা গেছেন আরো একজন। মোট মৃত্যুর সংখ্যা ২৮০। সুস্থ হয়েছেন ১৪ হাজার।