শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১১:১২
শিরোনাম :
মুলাদীতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর নবাগত কমিটির আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত বাবুগঞ্জ মা ইলিশ রক্ষায় অভিযানে ৮ জেলের কারাদন্ড করোনার দ্বিতীয় থাবা মোকাবিলায় আমরা এখন থেকে প্রস্তুত: প্রধানমন্ত্রী শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে সাতক্ষীরায় প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত শিশু সন্তানের গলায় চাকু ধরে মাকে ধর্ষণ! বরিশালে পরীক্ষার দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত প্যাকেজ সুবিধা দিতে ব্যাংকগুলোকে আরো আন্তরিক হতে হবে: প্রধানমন্ত্রী সাংবাদিক আরিফ হোসেনের পিতৃবিয়োগে বিজলী বার্তার শোক লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে নলছিটিতে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

দিল্লির পাঁচতারকা হোটেলে নারী ট্যুর গাইডকে গণধর্ষণ

অনলাইন ডেক্সঃ

ভারতের রাজধানী দিল্লির এক হোটেলে ডেকে নিয়ে একজন নারী ট্যুর গাইডকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। গত শুক্রবার মধ্য দিল্লির একটি পাঁচতারকা হোটেলে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ধর্ষণকান্ডে জড়িত ছয়জনের সঙ্গে একজন নারীও ছিল বলে জানিয়েছে ভিকটিম। এ ঘটনায় জড়িত প্রধান অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

ভারতীয় সংবামাধ্যম এনডিটিভি জানায়, অল্প সুদে ঋণ পাইয়ে দেয়ার নাম করে ডেকে নিয়ে ওই হোটেলে তাকে গণধর্ষণ করা হয়। ধর্ষণের শিকার ওই তরুণী ট্যুরিস্ট গাইডের পাশাপাশি টিকিট বুকিং এক্সিকিউটিভ হিসেবেও কাজ করেন। পুলিশকে ওই নারী জানিয়েছেন, টাকার খুব প্রয়োজন ছিল তার। সেই সূত্রেই অভিযুক্তদের সঙ্গে তার পরিচয় হয়। কম সুদে ঋণ পাইয়ে দেবেন বলে ফোনে তাকে আশ্বস্ত করেন তারা। সেই মতো হোটেলে ডেকে পাঠান। সেখানে যেতেই সবাই মিলে তাকে ধর্ষণ করেন।

পুলিশ জানিয়েছে, হোটেলের যে ঘরে গণধর্ষণের ঘটনা ঘটেছে, সেটি দুই ব্যবসায়ীর নামে বুক করা ছিল। ভিকটিমের অভিযোগের ভিত্তিতে এক নারীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ইতিমধ্যে মনোজ শর্মা নামের মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র : এনডিটিভি।