শনিবার, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

ভিডিও গেমস খেলতে না দেয়ায় মাদারীপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা

মাদারীপুরের কালকিনিতে মোবাইলে ভিডিও গেমস খেলতে না দেয়ায় ও মা বকুনি দেয়ায় অভিমানে রাতে ঘরের আড়ার সাথে ওরনা পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে ১৬ বছরের স্কুলছাত্র নীরব বেপারী। ঘটনাটি শুক্রবার দিবাগত রাতে উপজেলার ঠেংগামাড়া গ্রামে ঘটে। নীরব কালকিনি সরকারীপাইলট উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেনীর ছাত্র সে কাতার প্রবাসী আঃ কাশেম বেপারীর ছেলে।

বৃহস্পতিবার রাতে মোবাইলে ভিডিও গেমস খেলা নিয়ে ছেলে নীরব কে বকা ছকা ও মারধর করে তার মা। মার খেয়ে নীরব পাশের ঘড়ে অভিমান করে চলে যায় পরক্ষনে তার দাদি ডাকাডাকি করে কোন সারা শব্দ করে না পেয়ে মানুষ নিয়ে দরজা খুলে দেখে নীরব গলায় ওরনা পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলে আছে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান,খবর পেয়ে আমরা ঘটস্থলে লোক পাঠিয়ে ঝুলত লাশ উদ্ধার করেছি। পোস্টমর্টেম করার জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা