সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৩৬
শিরোনাম :
রাত পোহালেই বাবুগঞ্জ-এ ভোট, কে হাসবেন বিজয়ের হাসি! ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোট পড়েছে ৩৫ শতাংশের মতো: সিইসি রাজধানী শহরসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ

ভিডিও গেমস খেলতে না দেয়ায় মাদারীপুরে স্কুল ছাত্রের আত্মহত্যা

মাদারীপুরের কালকিনিতে মোবাইলে ভিডিও গেমস খেলতে না দেয়ায় ও মা বকুনি দেয়ায় অভিমানে রাতে ঘরের আড়ার সাথে ওরনা পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করে ১৬ বছরের স্কুলছাত্র নীরব বেপারী। ঘটনাটি শুক্রবার দিবাগত রাতে উপজেলার ঠেংগামাড়া গ্রামে ঘটে। নীরব কালকিনি সরকারীপাইলট উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেনীর ছাত্র সে কাতার প্রবাসী আঃ কাশেম বেপারীর ছেলে।

বৃহস্পতিবার রাতে মোবাইলে ভিডিও গেমস খেলা নিয়ে ছেলে নীরব কে বকা ছকা ও মারধর করে তার মা। মার খেয়ে নীরব পাশের ঘড়ে অভিমান করে চলে যায় পরক্ষনে তার দাদি ডাকাডাকি করে কোন সারা শব্দ করে না পেয়ে মানুষ নিয়ে দরজা খুলে দেখে নীরব গলায় ওরনা পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁস নিয়ে ঝুলে আছে।
কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান,খবর পেয়ে আমরা ঘটস্থলে লোক পাঠিয়ে ঝুলত লাশ উদ্ধার করেছি। পোস্টমর্টেম করার জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা