শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫৯
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

গুঁড়িয়ে দেওয়া হলো ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো (ভিডিও)

অনলাইন ডেস্ক::

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিখ্যাত ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনো ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। দেশটির স্থানীয় সময় বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে ডিনামাইট দিয়ে হোটেল এন্ড ক্যাসিনোটি গুঁড়িয়ে দেওয়া হয়।

মূলত ক্যাসিনো ব্যবসায় লোকসান হওয়া এবং অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের সাথে টিকে থাকতে না পারায় ২০১৪ সালে এই ক্যাসিনোটি বন্ধ করে দেওয়া হয়।

বুধবার সকালে ক্যাসিনো ভাঙ্গার সময় হাজার হাজার লোকজন জড়ো হয়ে স্মৃতিময় এই স্থাপনাটিকে বিদায় জানান। সে সময় দীর্ঘ এলাকাজুড়ে নিরাপত্তাবেষ্টনী দেওয়া হয়।

ট্রাম্প প্লাজা হোটেল অ্যান্ড ক্যাসিনোটি ১৯৮৪ সালে চালু হয়। এরপর ভালই চলতে থাকে ক্যাসিনোটি। এক পর্যায়ে এসে ২০০৯ সালে ক্যাসিনোটির মালিকানা হারান ট্রাম্প।

ট্রাম্প কয়েক দফা নিজেকে দেউলিয়া ঘোষণার পর নিলাম থেকে কার্ল সি একাহান স্থাপনাটি কিনে নেন। মালিকানা না থাকলেও হোটেল ও ক্যাসিনোটি ২০১৪ সাল পর্যন্ত চালু ছিল। তারপর এটির তেমন আর রক্ষণাবেক্ষণ করা হয়নি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা