বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:২০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

মনোনয়নপত্র জমা দিলেন মমতা

অনলাইন ডেস্ক::

হলদিয়া নির্বাচনী দফতরে তৃণমূলের প্রার্থী রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠাতা মমতা বন্দ্যোপাধ্যায় তার মনোনয়নপত্র দাখিল করেন। বুধবার (১০ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে হলদিয়া মহকুমা শাসকের দপ্তরে গিয়ে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এর আগে তিনি নন্দীগ্রামের দু নম্বর ব্লকে তার অস্থায়ী বাসা থেকে বের হয়ে একটি শিবমন্দিরে পুজো দেন। সেখান থেকে তিনি হেলিকপ্টারে হলদিয়া পৌঁছান। মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হওয়ার কথা। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে হলদিয়ায় তিনি একটি রোডশোতে হাঁটেন।

এদিকে মমতার প্রতিপক্ষ বিজেপি নেতা শুভেন্দু অধিকারী এই আসন থেকে মনোনয়নপত্র জমা দেবেন শুক্রবার (১২ মার্চ)। সেদিন অভিনেতা ও বিজেপিতে সদ্য যোগ দেওয়া মিঠুন চক্রবর্তীও তার সাথে থাকবেন বলে জানা গেছে। বুধবার মমতার মনোনয়নপত্র জমা দেওয়ার দিন শুভেন্দু অধিকারীও বেশ কয়েকটি পথসভা ও পদযাত্রা করেন। সেখানেও মমতাকে একহাত নিয়েছেন তিনি।

নির্বাচন সহিংসতা রুখতে নির্বাচন কমিশন মমতার বাংলায় এবার ৮ দফার ভোট গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে। প্রথম দফায় ৩০ আসন এবং দ্বিতীয় দফায় ৩০ আসনের ভোট নেওয়া হবে। দ্বিতীয় দফার ভোট হবে ১ এপ্রিল নন্দীগ্রাম। সেদিনই মমতা-শুভেন্দুর ভাগ্য নির্ধারণ হবে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা