সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:৪১
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

গাড়ি থামিয়ে গুলি করে চিকিৎসক দম্পতিকে হত্যা

অনলাইন ডেক্স:

ভারতের রাজস্থানের ভারতপুর শহরে চিকিৎসক দম্পতিকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, ওই দম্পতি ব্যস্ততম সড়কের ক্রসিংয়ে দুজন মোটরসাইকেল আরোহীর হামলার শিকার হন। তারা মোটরসাইকেল থামিকে চিকিৎসক দম্পতির গাড়ির দিকে এগিয়ে আসে। সে সময় চিকিৎসক জানালার গ্লাস নামান। তার পর ওই দুই লোক চিকিৎসক দম্পতিকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।

পুলিশ জানায়, প্রতিশোধপরায়ণ হয়ে এই সহিংসতার ঘটনা ঘটানো হয়েছে। চিকিৎসকের বিরুদ্ধে এক তরুণীর সম্পর্কের অভিযোগ ছিল। যিনি ওই চিকিৎসককে হত্যা করেছে তিনি ওই তরুণীর ভাই। তার বোনকে দুই বছর আগে হত্যা করা হয়েছিল। এ ঘটনায় চিকিৎসকের স্ত্রী ও মাকে অভিযুক্ত করা হয়েছিল।