সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, রাত ১২:৩৪
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শিশু সহ আহত ৩

চরফ্যাশন প্রতিনিধি:
চরফ্যাশনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শিশু সহ আহত হয়েছে ৩ জন। আহতদের মধ্যে ২জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেল ও একজনের অবস্থা গুরুতর বলে জানান স্বজন মোঃ মনির।
স্থানীয় সূত্রে ও অভিযোগের বিবরনে যানাজায় উপজেলার শশীভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের হাবিবুল্লাহ চৌমুহনী এলাকাযর খাস পাড়ায় টয়লেট নির্মাণ কাজ বন্ধ করে দেয়। অভিযুক্ত আজাদ (৩২) আমজাদ(২৮) মহিউদ্দিন (২৪) সর্ব পিং মৃত মফিজল মেস্তুরী সহ ছালমা, রোকেয়া ও নুপুরা এলোপাথাড়ি ভাবে জসিম, ইয়াছনুর ও তাদের শিশু কন্যা নুপুরকে বেদম মারধর করে।
এতে তিন জনই আহত হয়, তবে শিশু কন্যা নুপুর ও ইয়াছমিন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে বলে জানা যায় তবে জসিমের অবস্থা গুরুতর বলে কর্মরত ডাঃ জসিমকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে নিতে বলেন কিন্তু অর্থের অভাবে নেওয়া হয়নি বলে জানান জসিমের স্বজন মোঃ মনির।
স্থানীয় দোকানদার ইসমাইল বলেন যে কোন মানুষ, কোন মানুষকে এ ভাবে মারধর করে না।
এবিষয়ে অভিযুক্ত আমজাদ এর চাচাতো ভাই রিয়াজ জানান আমি থাকা অবস্থায় কথার কাটা কাটি হয় পরে আমি চলে যাওয়ার পর মারামারি হয়েছে তবে এ বিষয়ে এরকম করা উচিৎ হয়নি। অভিযুক্ত আজাদ গংদের বক্তব্য নিতে তাদের বাড়িতে উপস্থিত হলে এই সংবাদ কর্মীর উপস্থিতি টের পেয়ে পুরুষরা বাড়ি থেকে দুরে চলে গেলে তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি। ছালমা রোকেয়া ও নুপুর ঘটনার বিষয়টি স্বীকার করেছেন।
উক্ত বিষয়ে শশীভূষন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলামের সাথে কথা বল্লে তিনি জানান এ ঘটনার বিষয়টি আমাকে এখন পর্যন্ত আমার অফিসার কোন রিপোর্ট করেনী।
আমাকে জানালে আমি বিষয়টি দেখব।