শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩৮
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

আইভীর মাথায় হাত রেখে তৈমূর বললেন, ‘ছায়ার মতো থাকব’

অনলাইন ডেক্স::

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীর মাথায় হাত রেখে দোয়া করে দিয়েছেন পরাজিত স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেল সোয়া পাঁচটার দিকে মিষ্টি নিয়ে শহরের মাসদাইরে তৈমুরের বাসায় যান আইভী। এসময় তৈমূরকে মিষ্টি মুখ করান আইভী। তৈমুরও আইভীকে মিষ্টিমুখ করান এবং মাথায় হাত রেখে দোয়া করেন।

এসময় তৈমূর আলম খন্দকার বলেন, আইভীর পিতা আলী আহাম্মদ চুনকা আমার রাজনৈতিক গুরু। এই পরিবারের সাথে আমার পারিবারিক সম্পর্ক। আইভীর বাবা আমার মাকে মা বলে ডাকতেন। আমিও তাকে ভাই বলে ডাকতাম। নির্বাচনে যা কিছু হয়েছে তা আমি ভুলে গেছি। আগামীতে এক সাথে মিলেমিশে থাকব।

এসময় আইভীর মাথায় হাত রেখে তৈমুর বলেন, তার পাশে সারাজীবন থাকব। অদৃশ্য ছায়ার মতো থাকব। তার সাথে আমার অন্তরের সম্পর্ক। এখানে নির্বাচন কোনো বিষয় না। নির্বাচন শেষ হয়ে গেছে। কিন্তু সম্পর্ক আছে এবং থাকবে। মেয়র আইভীকে সহযোগিতা করার জন্য নগরবাসীর প্রতি আহ্বান জানান তৈমূর।

রোববার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সেলিনা হায়াৎ আইভী ৬৯ হাজার ১০২ ভোটের ব্যবধানে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট এবং তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

২০১৬ সালের নির্বাচনেও বিজয়ী হওয়ার পর আইভী বিএনপি মনোনীত পরাজিত মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের বাড়িতে মিষ্টি নিয়ে যান।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা