শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, বিকাল ৫:২৩
শিরোনাম :
ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ-ভারত সম্পর্ক কৌশলগত অংশীদারত্বের ঊর্ধ্বে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের সার নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন কৃষিসচিব সাফ চ্যাম্পিয়নশিপে ছেলেদের পর মেয়েরাও হারালো মালদ্বীপকে যশোরে সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী জনি মোবাইল অ্যাপে ধান-চাল ক্রয়ে সাড়া কম কৃষকের রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

একুশে ফেব্রুয়ারি আমার ভ্যালেন্টাইন্স ডে: শুভশ্রী

বিনোদন ডেক্স::

সপ্তাহ খানেক আগে ১৪ ফেব্রুয়ারি ছিল ভ্যালেন্টাইন্স ডে। বিশ্বজুড়ে প্রেমিক যুগল নানা আয়োজনে উদযাপন করেছেন বিশেষ এই দিনটি। তবে তাদের মধ্যে ব্যতিক্রম শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই টালিউড সুন্দরীর ভ্যালেন্টাইন্স ডে ১৪ ফেব্রুয়ারী নয়, বরং ২১ ফেব্রুয়ারি। নিজের ভ্যারিফাইড ইনস্টাগ্রামে সোমবার এ খবর জানিয়েছেন শুভশ্রী নিজেই।

শুভশ্রী জানান, ২১ ফেব্রুয়ারি তার মনের মানুষ রাজ চক্রবর্তীর জন্মদিন। স্বামীর জন্মদিনটাই নিজের ভ্যালেন্টাইন্স ডে হিসেবে উল্লেখ করেছেন শুভশ্রী।

এদিন ইনস্টাগ্রামে রাজ চক্রবর্তীর সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, আজ আমার ভ্যালেন্টাইন্স ডে। কারণ আজ আমার ভালবাসার জন্মদিন। আমার জীবনের সেরা পাওনা তুমি। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার সব ইচ্ছা পূরণ হোক। পোস্টের শেষে ভালবাসার ইমোজি দিতেও ভোলেনি তিনি।

কানাঘুষা আছে, ২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিং করার সময় রাজ-শুভশ্রীর প্রেম শুরু হয়েছিল। ২০১৮ সালের মার্চে শুভশ্রীর সঙ্গে বাগদান পর্ব সারেন রাজ। সে বছরই ১১ মে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা