রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, ভোর ৫:৫২
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

সুদর্শন পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ বেশি সুন্দর: তিশা

বিনোদন ডেক্স::

দেশের শীর্ষ অ’ভিনেত্রীদের মধ্যে অন্যতম নুসরাত ইম’রোজ তিশা। জীবনের অ’ভিজ্ঞতা থেকে তিনি মনে করেন, একজন সুদর্শন পুরুষের চেয়ে একজন দায়িত্বশীল পুরুষ বেশি সুন্দর হয়। সম্প্রতি ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন তিনি।

তিশা ফেসবুকে স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর সঙ্গে একটি ছবি পোস্ট করে দায়িত্বশীল স্বামীর প্রতি ভালোবাসা ও কৃতজ্ঞতাবোধ প্রকাশ করে কথাগুলো লিখেন।

সেই লেখায় তিশা বলেছেন, “একজন সুন্দর পুরুষের থেকে, জীবনে একজন দায়িত্বশীল পুরুষ বেশি সুন্দর হয়। কারণ এই মানুষটা জানে কিভাবে প্রিয় মানুষটাকে যত্ন করে আগলে রাখতে হয়! কিভাবে অ’পর পাশের মানুষটাকে সম্মান দিতে হয়, অ’পর পাশের মানুষটা দেখতে যেমনই হোক না কোন কালো, খাটো, নাক বোঁচা? এই নিয়ে কখনো চোখে চোখ রেখে প্রশ্ন করবে না অন্তত!”

এই লেখায় একজন দায়িত্বশীল পুরুষের স্বভাবত কর্তব্য কেমন হতে পারে সেই বিষয়েও আলোকপাত করেছেন তিশা।

তিশা বলেছেন, “তারা জানে সৌন্দর্য সারা জীবন থাকে না মানুষের! তারা প্রিয় মানুষটার মনটাকে ভালোবাসে সব সময় তার মায়াতে আচ্ছন্ন হয়ে। একটা মেয়ে যখন পরিবার, বন্ধুবান্ধব সব রেখে চলে যায় নতুন এক পরিবেশে। তখন সে ভেতরে ভেতরে খুব একাকিত্ব অনুভব করে কাউকে কিছু বলতে পারে না! ঠিক তখন যদি প্রিয় মানুষটা মানসিক শান্তির কারণ হয়ে দাঁড়ায়, সা’পোর্ট দেয়, তখন মনে হয় ক’ষ্ট বলতে কিছু নেই দিন শেষে।”

তার কথায়, “টাকা আর সৌন্দর্য দিয়ে অনন্তপক্ষে সুখ পাওয়া যায় না! আপনি যখন ফুটপাত দিয়ে হেঁটে চলেন, মানুষটা আপনাকে বাঁ দিকে রাখে কোন জানেন? পেছনের শোঁ শোঁ করে আসা গাড়িগুলো যেনো এসে আপনাকে আ’ঘাত না করতে পারে। আপনার থেকে সেই প্রিয় মানুষটা আপনাকে বেশি ভালোবাসে, হা’রা’নোর ভয় করে। আপনার সেই প্রিয় মানুষটা জানে, সে একটু ভালোবাসলে আপনি তাকে কয়েক গুণ বেশি ভালোবাসা ফেরত দেবেন। কিছু মানুষ ভালোবাসার কাঙ্গাল হয়, তারা বেশি কিছু চায় না, শুধু চায় প্রিয় মানুষটার থেকে! সে চায় তার মতো করে বুঝুক, জানুক, দুইজনের মন-মানসিকতা এক রকম হলে আর কী লাগে।”

জনপ্রিয় এই অ’ভিনেত্রী মনে করেন, সবাই সুন্দর মানুষ খোঁজে না সব সময়।

তিশার মতে, “কিছু মানুষ তো চায় বৃদ্ধ বয়সে পায়ে পা মিলিয়ে ঘুরতে যাবে ওই দূর পাহাড়ে হেঁটে যাবে এক অজানা পথ ধরে! জানি বৃদ্ধ বয়সে মুখের দিকে তাকিয়ে হেসে বলা যায় আজও ভালোবাসি প্রথম দিনের থেকে খুব বেশি।”

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা