শনিবার, ৩১শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১০:০৫
শিরোনাম :
মুলাদীতে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর নবাগত কমিটির আনন্দ র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত বাবুগঞ্জ মা ইলিশ রক্ষায় অভিযানে ৮ জেলের কারাদন্ড করোনার দ্বিতীয় থাবা মোকাবিলায় আমরা এখন থেকে প্রস্তুত: প্রধানমন্ত্রী শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে সাতক্ষীরায় প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত শিশু সন্তানের গলায় চাকু ধরে মাকে ধর্ষণ! বরিশালে পরীক্ষার দাবিতে পলিটেকনিক শিক্ষার্থীদের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত প্যাকেজ সুবিধা দিতে ব্যাংকগুলোকে আরো আন্তরিক হতে হবে: প্রধানমন্ত্রী সাংবাদিক আরিফ হোসেনের পিতৃবিয়োগে বিজলী বার্তার শোক লাভ ফর ফ্রেন্ডসের উদ্দ্যেগে নলছিটিতে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত

কক্সবাজারে দুর্ঘটনায় পর্যটকবাহী বাস, নিহত ২

বিশেষ প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁওতে সড়ক দুর্ঘটনায় পড়েছে এবটি পর্যটকবাহী বাস। এতে দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ রবিবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওস্থ ইসলামাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মোহাম্মদ মুরাদ (৩০) ও কালা ভান্ডারি (৪০)। তবে আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

চকরিয়া মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোরশেদুর রহমান চৌধুরী সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নোয়াখালী থেকে কক্সবাজারগামী পর্যটকবাহী নীলাচল পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-২৯৩৭ নম্বর বাসটি মহাসড়কের ঈদগাঁওয়ের ইসলামাবাদ ওয়াহেদর পাড়া অংশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়ির সামনের পুরো অংশ সম্পূর্ণ দুমড়েমুচড়ে গিয়ে গাড়িটি বৈদ্যুতিক খুঁটিতে আটকে যায়। এসময় দুই যাত্রী নিহত হন। আহত হন আরো ১০ যাত্রী। এরমধ্যে মোহাম্মদ মুরাদ ঘটনাস্থলে ও কালা ভান্ডারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মোরশেদুর রহমান আরো বলেন, ‘আহতদের স্থানীয়রা উদ্ধার করে পার্শ্ববর্তী বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের পরিচয় জানা সম্ভব হয়নি। দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হয়েছে।’