শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:৫৪
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

করোনা আক্রান্ত পুলিশ কর্মকর্তার মৃত্যু

অনলাইন ডেস্ক:;

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন পুলিশের উপপরিদর্শক (এসআই) নাজিম উদ্দিন।

শুক্রবার (৩০ এপ্রিল) সকাল ৭ টা ২৫ মিনিটে রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেরপুরের নকলা উপজেলার গৌরদ্বার ইউনিয়নের ছাতুগাও গ্রামের মো. একিম উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন। এসআই হিসেবে কর্মরত ছিলেন ময়মনসিংহের নান্দাইল মডেল থানায়।

তার স্ত্রী কল্পনা বেগম জানান, ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় কর্মরত অবস্থায় করোনা আক্রান্ত হয়ে গত ১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে তার অবস্থা অবনতি হলে ৩ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি লাইফ সাপোর্ট অবস্থায় আজ মৃত্যুবরণ করেন। নিজ বাড়িতে পারিবারিক গোরস্থানে তার দাফন করা হবে বলেও জানান তিনি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা