রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, সকাল ৬:০৯
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

৭৮ বছর বয়সে পঞ্চম বিয়ে করলেন রজার ওয়াটার্স

অনলাইন ডেক্স::

পঞ্চমবারের মতো বিয়ে করলেন বিখ্যাত ব্রিটিশ রক ব্যান্ড পিংক ফ্লয়েডের অন্যতম স্রষ্টা রজার ওয়াটার্স। এবার তার জীবনে এসেছেন কামিলা চাভিস। গেলো বৃহস্পতিবার (১৪ অক্টোবর) টুইটার পোস্টে নিজেই খবরটি জানিয়েছেন ৭৮ বছর বয়সী এই রকস্টার গিটারিস্ট।

স্ত্রীর সঙ্গে বিয়ের ছবি শেয়ার করে রজার লিখেছেন, ‘আমি খুবই খুশি, অবশেষে আমাকে দেখে রাখার জন্য একজনকে পেলাম।’

রজার ওয়াটার্স প্রথম বিয়ে করেছিলেন ১৯৬৯ সালে ছোটবেলার খেলার সঙ্গী জুডিথ ট্রিমকে। তবে ১৯৭৫ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাদের কোনো সন্তান ছিল না।

এরপর রজার ওয়াটার্সের জীবনে আসেন ক্যারোলিন ক্রিস্টি, প্রিসিলা ফিলিপস এবং অভিনেত্রী লরি ডারনিং। লরি ডার্নিং এর সঙ্গে রজারের বিচ্ছেদ হয় ২০১৫ সালে। এরপর থেকে একাই ছিলেন তিনি।

২০১৯ সালে ভেনিস চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় রজার কামিলা চাভিসকে নিয়ে উপস্থিত হয়েছিলেন। চলতি বছরের আগস্টে একটি রেস্তোরাঁয় কামিলাকে বাগদত্তা হিসেবে পরিচয় দেন রজার।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা