সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৪
শিরোনাম :
রাত পোহালেই বাবুগঞ্জ-এ ভোট, কে হাসবেন বিজয়ের হাসি! ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোট পড়েছে ৩৫ শতাংশের মতো: সিইসি রাজধানী শহরসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে দায়ের করা মামলায় সাক্ষ্য দিতে ফের আদালতে যাননি শাকিব

বিনোদন ডেস্ক::

প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে দায়ের করা মামলায় সাক্ষ্যগ্রহণের দ্বিতীয় বারের মতো অসুস্থতা দেখিয়ে আদালতে উপস্থিত হননি চিত্রনায়ক শাকিব খান।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমার আদালতে এ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

এদিন শাকিব খান অসুস্থতার কারণ দেখিয়ে আদালতে না এসে তার আইনজীবীর মাধ্যমে সময়ের আবেদন করেন। পরে আদালত এই মামলার সাক্ষ্যগ্রহণের জন্য আগামী বছরের ১৫ জানুয়ারি দিন ধার্য করেন। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিব খানের আইনজীবী খায়রুল হাসান।

এর আগে, এ বছরের ৫ জুলাই ঢাকার অষ্টম অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক সৈয়দা হাফসা ঝুমা প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ৯ আগস্ট দিন ধার্য করেন। ওই দিন প্রযোজক নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার প্রত্যাশা করেন। তবে ব্যস্ততা দেখিয়ে সেদিন প্রথমবারের মতো আদালতে সাক্ষ্য দিতে উপস্থিত হননি তিনি।

প্রসঙ্গত, ব্ল্যাকমেল করে চাঁদা দাবির অভিযোগে এ বছরের ২৩ মার্চ প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন শাকিব খান। এর অভিযুক্তের দেশত্যাগে নিষেধাজ্ঞারও আবেদন করেন তিনি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা