সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৭
শিরোনাম :
রাত পোহালেই বাবুগঞ্জ-এ ভোট, কে হাসবেন বিজয়ের হাসি! ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোট পড়েছে ৩৫ শতাংশের মতো: সিইসি রাজধানী শহরসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ

বিজলী বার্তার বার্ষিক বনভোজন নানান আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত

বিজলী ডেস্ক:
বিজলী বার্তার বার্ষিক বনভোজন ২৬ জানুয়ারী’২০২৪ রোজ শুক্রবার নানান আয়োজনের মধ্য দিয়ে বরিশালের গ্রীন হ্যাভেন রিসোর্ট এন্ড পিকনিক স্পটে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের অন্যতম মধ্যমনি হিসেবে উপস্থিত ছিলেন বিজলী বার্তার অভিভাবক, পুলিশ পরিদর্শক (মেট্রো পলিটন কোর্ট, বরিশাল) জনাব শিশির কুমার পাল, বিজলী বার্তার সম্মানিত উপদেষ্টা, বিজ্ঞ আইনজীবি এ্যাডভোকেট হাসিনা বেগম হাসি। আরো উপস্থিত ছিলেন এ্যাডভোকেট এ.কে.এম মাজেদ জাহাঙ্গীর, এ্যাডভোকেট ফেরদৌসী বেগম হ্যাপি, এ্যাডভোকেট রফিকুল ইসলাম, ব্যবসায়ী- গাজী আব্দুর রহিম ও ব্রাক প্রগতি কাজির হাট শাখার ব্রাঞ্চ ম্যানেজার মোঃ সাইফুজ্জামান সহ বরিশাল ল’ কলেজের এক ঝাক মেধাবী ছাত্র-ছাত্রী সহ অনেক গন্যমান্য ব্যক্তি ও পরিবার বর্গ।

অনুষ্ঠানটি ব্যবস্থাপনায়- BANGLADESH PHOTOGRAPHY-বাংলাদশে ফটোগ্রাফি, Law Mets Of Barishal , এবং বরিশাল ড্রাইভিং স্কুল এ্যান্ড ট্রেনিং সেন্টার , বরিশাল।

অনুষ্ঠানটির মূল পরিচালনায় ছিলেন বিজলী বার্তার সম্পাদক ও প্রকাশক সৈয়দ মোঃ জানে আলম (লিখন), সহ-সম্পাদক মোঃ আসাদুল্লাহ সাদি, ব্যবস্থাপনা সম্পাদক বি.এম শফিকুল ইসলাম, মোঃ জাহিদুল ইসলাম শাওন, এডমিন, বাংলাদেশ ফটোগ্রাফি ও ল’মেটস্ এবং বরিশাল ড্রাইভিং স্কুল এ্যান্ড ট্রেনিং সেন্টার এর প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রেদোয়ান উল করিম।

দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে নাচ, গান, জাদু প্রদর্শনী, হাড়ি ভাঙ্গা খেলা, বালিশ লুফে নেয়ার খেলা, বাচ্চাদের ঝুড়িতে বল নিক্ষেপ অন্যতম। মধ্যাহ্ন ভোজের পরেই অতিথিদের ক্রেস্ট বিতরন, বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার এবং আকর্ষনীয় র‌্যাফেল ড্র পুরস্কার এবং উপস্থিত অংশগ্রহনকারীদের মাঝে ক্যালেন্ডার ও কলম বিতরণ করা হয়।

অনুষ্ঠানের অন্যতম মধ্যমনি জনাব শিশির কুমার পাল তার বক্তব্যে বলেন, আমাদের কর্ম ব্যস্ততা থাকবেই এই কর্ম ব্যস্ততার মাঝে সময় করে পরিবারের সকলকে ও শুভাকাঙ্খিদের নিয়ে একটু বিনোদন করার মাঝে একে অপরের সাথে আন্তরিকতা প্রকাশ পায় । তাছাড়া এই রকম বিনোদনের মাধ্যমে মন প্রফুল্ল থাকে।

জনাব হাসিনা বেগম তার বক্তব্যে বলেন, যে কোন খবরা-খবর চারিদিকে ছড়িয়ে দেয়ার অন্যতম মাধ্যম হলো পত্রিকা। যুগের পরিবর্তনের সাথে সাথে মাধ্যম টি নানান ভাগে ভাগ হয়ে গেছে, তবে সকলের উদ্দেশ্য কিন্তু একটাই তা হলো সংবাদ সকলের কাছে ছড়িয়ে দেয়া। তবে তথ্যবহুল সঠিক সংবাদ সকলের কাছে পৌছে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য বিজলী বার্তা সহ সকল পত্রিকার কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেছেন।

বিজলী বার্তার সম্পাদক ও প্রকাশক, সৈয়দ জানে আলম (লিখন) এর সমাপনী বক্তব্যর মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা