মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১০:১২
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

এস আই টুটুলের করোনা পজিটিভ

অনলাইন ডেস্ক:

এবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন দেশের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক এস আই টুটুল। এমনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন শিল্পী নিজেই।

শুক্রবার (২১ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে করোনার আক্রান্তের খবর জানিয়ে এস আই টুটুল লিখেছেন, ‘গত তিনদিন আগে আমি করোনা টেস্ট করিয়েছি এবং সেই টেস্ট রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে নিজ বাড়িতে আইসোলেশনে আছি।’

ওই পোস্টে সবার কাছে দোয়া চেয়ে তিনি লেখেন, ‘আল্লাহ পাকের এই পরীক্ষায় আমি উত্তীর্ণ হতে পারব কিনা জানিনা? সবাই আমার জন্য দোয়া করবেন। সবাই আমার জানা-অজানা ভুল ত্রুটিগুলো ক্ষমা করে দিবেন।’

টুটুল আরও লেখেন, আপনাদের সবার উপরে প্রতিপালকের কাছ থেকে শান্তি ও রহমত নেমে আসুক। প্রতিটি নামাজের ওয়াক্তে আমি সবার জন্য দোয়া করি। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন। আমিন।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা