রবিবার, ২৩শে জানুয়ারি, ২০২২ ইং, দুপুর ১২:৩৪

মুলাদীতে পুর্ব শত্রুতার জের ধরে রাতের আধারে তিন শাতাধিক কলাগাছ কেটে ফেললো শত্রুপক্ষ …

মুলাদী প্রতিনিধি::
বরিশাল জেলার মুলাদী উপজেলায় ১নং বাটামারা ইউনিয়নের ৩ং ওয়ার্ডের টুমচর গ্রামের রাতের আধারে তিন শতাধিক কলাগাছ কাটার অভিযোগ পাওয়া গেছে । জানাজায় গত ১১ই জানুয়ারী রাত আনুমানিক ১০ টার দিকে মুলাদী ১নং বাটামারা ইউনিয়নের ৩ং ওয়ার্ডের টুমচর গ্রামের। মোঃ শোয়েব মাস্টার ও আবুল কালাম রাঁড়ীর,যৌথ ২০ শতাংশ জমিতে করা কলা বাগানের তিন শতাধিক কলাসহ কলাগাছ কেটে ফেলছে সন্ত্রাসীরা।

এসময়ে কালাম রাঁড়ী তার বসত ঘড়ের সামনে অজ্ঞাতনামা কয়েকজন সন্ত্রাসীরা ধারালো অস্ত্রে সহ অবস্থান করে এবং ঘর থেকে বের হলে তাকে ও তার পরিবারের সকলকে প্রাণ নাসের হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে কলা বাগানের অন্য ভাগিদার মোঃ মোশারফ মাস্টার ঢাকায় থাকার কারনে তাকে ফোন করে জানানো হয় এবং সেলিম পুর পুলিশ ক্যাম্পে কে অবগত করা হলে ঘটনার পরেদিন সকাল ১১টার সময় ঘটনাস্থল পরিদর্শন করেন এ.এস.আই  ওবায়দুল ও স্থানীয় মেম্বার মজিবুর সহ স্থানীয় লোকজন ।  এএস.আই,ওবায়দুল এর কাছে ঘটনা জানতে চাইলে তিনি বলেন, ঘটনা স্থান পরিদর্শন কালে দেখা যায় কলাগাজ কাটার সত্বতা পাওয়া গেছে তবে কে বা কাহারা এই কাজ সংগঠিত করেছে তার সন্ধান পাওয়া যায়নি আমরা অনুসন্ধানে আছি এমন জঘন্য অপরাধ  যেরা ঘটিয়েছে তাদের আইনের আওয়াতায় আনা হবে ।

এই বিষয়ে ক্ষতিগ্রস্ত পরিবার মোঃ কালাম রাঁড়ী বলেন আমার ৩০০শত কলাসহ কলাগাছ কেটে ফেলেছেে এবং  আমাকে সন্ত্রাসীরা প্রান নাসের হুমকি দেয় তাদের কে দ্রুত। চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।