রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, ভোর ৫:৫২
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

বরিশাল নগরীতে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফার সন্ত্রাস বাহিনীর হামলায় ঘর-বাড়ী ভাঙ্গচুর টাকা -লুট!

নিজস্ব প্রতিবেদক::

বরিশাল নগরীর কাউনিয়া ০৫ নং- ওয়ার্ড ডক-ইয়ার এলাকায় আজ শনিবার দুপুরে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা সন্ত্রাস বাহিনীর হামলায় ঘর-বাড়ী ভাঙ্গচুর টাকা -লুট পাট এর ঘটনা ঘটে। ২২-০১-২২ইং দুপুরে ২:০০দিকে মোঃ লিটন শিকদার এর ভাড়াটিয়া বাসায় বাহিনী ভাড়াটিয়া বাসায় ঢুকে টাকা পয়সা অলংকার অন্যান্য মালামাল লুট করে বাসায় থাকা আসবাবপত্র ভাঙচুর করে। নিরউপায় হইয়া মোঃ লিটন সিকদার ৯৯৯ নাম্বারে ফোন দিলে তারা কাউনিয়া থানা থেকে জরুরী পুলিশ ফোর্স পাঠিয়ে ভূক্তভোগীদের উদ্দার করেন।

খবর নিয়ে পাওয়া যায় ভূক্তভোগী মোঃ লিটন সিকদার ফোরকান মিয়ার ভারাটিয়া তিনি একজন ব্যবসায়িক তার বরিশাল নগরীর ০৯ং-ওয়ার্ড পোট রোড মৎস্য আড়ৎ আছে । আজ দুপুরে পোট রোড মৎস্য আড়ৎ থেকে বাসায় ৫০ পঞ্চশ হাজার টাকা নিয়ে বাসায় রাখে । ২:০০ দিকে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল সিমা সন্ত্রাস বাহিনীর ৫/৬ জন মিলে পূর্বে শত্রুতার জেরে লিটন সিকদারের ভারাটিয়া বাসায় ডুকে মেয়েদেকে মার-ধর ভাঙ্গচুর টাকা -লুট পাট করেন অভিযোগ করেছেন লিটন সিকদার ।

অপরদিকে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল সিমা উভয় পিতাঃ কালাম এদের গ্রামের বাড়ি মাদারীপুর কালকিনি তারা বর্তমানে বরিশাল নগরীর মোহাম্মদপুর এলাকার লাল মিয়ার গেড় ও ঘাটলায় থাকেন। অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল একজন মাদক – চোর- ছিনতাই কারি বটে, রবিউল বিরুদ্ধে বরিশাল কোয়তালী মডেল থানায় মাদক মামলা চলমান আছে । অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল টাকার বিনিময় খুন- ঘুম বড় ধরনের খারাপ কাজ করতে পারে অনেক অবৈধ টাকা মালিক বটে । অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার সরকারী রাজস্ব ও প্রসাশন চোখ ফাকি দিয়ে লক্ষ লক্ষ টাকার মালিক ।অবৈধ টাকার গরমে এলাকার কাউকে শান্তিতে ঘুমাতে দেয়না মোস্তাফা সন্ত্রাস বাহিনী।

আজ মোঃ লিটন সিকদার ৯৯৯ নাম্বারে ফোন দিলে তারা কাউনিয়া থানা থেকে জরুরী পুলিশ এএসআই নাসির “কে ঘটনা স্থানে পাঠায় ঘটনা স্থানে গেলে তিনি ঘটনা সত্যতা পায় : তিনি গণমাধ্যমকে জানান মোস্তাফার সন্ত্রাস বাহিনী শনিবার দুপুরে লিটন শিকদার এর ভাড়াটিয়া বাসায় ঢুকে টাকা পয়সা অলংকার অন্যান্য মালামাল লুট করে বাসায় থাকা আসবাবপত্র ভাঙচুর করে। ঘটনা সত্য পাইছি এবং আমার সাথে খারাপ আচারন করেন মোস্তাফার সন্ত্রাস বাহিনী লোকজন । লিটন শিকদার এই ঘটনায় নিয়ে কাউনিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

আগামী পর্ব……………..

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা