শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৯
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

বরিশাল নগরীতে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফার সন্ত্রাস বাহিনীর হামলায় ঘর-বাড়ী ভাঙ্গচুর টাকা -লুট!

নিজস্ব প্রতিবেদক::

বরিশাল নগরীর কাউনিয়া ০৫ নং- ওয়ার্ড ডক-ইয়ার এলাকায় আজ শনিবার দুপুরে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা সন্ত্রাস বাহিনীর হামলায় ঘর-বাড়ী ভাঙ্গচুর টাকা -লুট পাট এর ঘটনা ঘটে। ২২-০১-২২ইং দুপুরে ২:০০দিকে মোঃ লিটন শিকদার এর ভাড়াটিয়া বাসায় বাহিনী ভাড়াটিয়া বাসায় ঢুকে টাকা পয়সা অলংকার অন্যান্য মালামাল লুট করে বাসায় থাকা আসবাবপত্র ভাঙচুর করে। নিরউপায় হইয়া মোঃ লিটন সিকদার ৯৯৯ নাম্বারে ফোন দিলে তারা কাউনিয়া থানা থেকে জরুরী পুলিশ ফোর্স পাঠিয়ে ভূক্তভোগীদের উদ্দার করেন।

খবর নিয়ে পাওয়া যায় ভূক্তভোগী মোঃ লিটন সিকদার ফোরকান মিয়ার ভারাটিয়া তিনি একজন ব্যবসায়িক তার বরিশাল নগরীর ০৯ং-ওয়ার্ড পোট রোড মৎস্য আড়ৎ আছে । আজ দুপুরে পোট রোড মৎস্য আড়ৎ থেকে বাসায় ৫০ পঞ্চশ হাজার টাকা নিয়ে বাসায় রাখে । ২:০০ দিকে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল সিমা সন্ত্রাস বাহিনীর ৫/৬ জন মিলে পূর্বে শত্রুতার জেরে লিটন সিকদারের ভারাটিয়া বাসায় ডুকে মেয়েদেকে মার-ধর ভাঙ্গচুর টাকা -লুট পাট করেন অভিযোগ করেছেন লিটন সিকদার ।

অপরদিকে অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল সিমা উভয় পিতাঃ কালাম এদের গ্রামের বাড়ি মাদারীপুর কালকিনি তারা বর্তমানে বরিশাল নগরীর মোহাম্মদপুর এলাকার লাল মিয়ার গেড় ও ঘাটলায় থাকেন। অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল একজন মাদক – চোর- ছিনতাই কারি বটে, রবিউল বিরুদ্ধে বরিশাল কোয়তালী মডেল থানায় মাদক মামলা চলমান আছে । অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার মোস্তাফা ও রবিউল টাকার বিনিময় খুন- ঘুম বড় ধরনের খারাপ কাজ করতে পারে অনেক অবৈধ টাকা মালিক বটে । অবৈধ টিউবওয়েল বসানো ঠিকাদার সরকারী রাজস্ব ও প্রসাশন চোখ ফাকি দিয়ে লক্ষ লক্ষ টাকার মালিক ।অবৈধ টাকার গরমে এলাকার কাউকে শান্তিতে ঘুমাতে দেয়না মোস্তাফা সন্ত্রাস বাহিনী।

আজ মোঃ লিটন সিকদার ৯৯৯ নাম্বারে ফোন দিলে তারা কাউনিয়া থানা থেকে জরুরী পুলিশ এএসআই নাসির “কে ঘটনা স্থানে পাঠায় ঘটনা স্থানে গেলে তিনি ঘটনা সত্যতা পায় : তিনি গণমাধ্যমকে জানান মোস্তাফার সন্ত্রাস বাহিনী শনিবার দুপুরে লিটন শিকদার এর ভাড়াটিয়া বাসায় ঢুকে টাকা পয়সা অলংকার অন্যান্য মালামাল লুট করে বাসায় থাকা আসবাবপত্র ভাঙচুর করে। ঘটনা সত্য পাইছি এবং আমার সাথে খারাপ আচারন করেন মোস্তাফার সন্ত্রাস বাহিনী লোকজন । লিটন শিকদার এই ঘটনায় নিয়ে কাউনিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে।

আগামী পর্ব……………..

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা