রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩৫
শিরোনাম :
রাত পোহালেই বাবুগঞ্জ-এ ভোট, কে হাসবেন বিজয়ের হাসি! ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোট পড়েছে ৩৫ শতাংশের মতো: সিইসি রাজধানী শহরসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ

বিসিসি নতুন মেয়রের অভিষেক অনুষ্ঠান, নগরবাসীকে উন্নত সেবা দেওয়ার প্রতিশ্রুতি

বিজলী ডেস্ক::

বরিশাল সিটি করপোরেশনের দায়িত্ব নিয়েছেন নতুন নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ও তাঁর পারিষদ।

মেয়র বলেন, নগরবাসীদের সেবা করার জন্য প্রধানমন্ত্রী তাঁকে পাঠিয়েছেন। তিনি সিটি করপোরেশনসহ সরকারি সকল দপ্তরের কর্মকর্তাদের সহযোগিতার আহ্বান জানান। বরিশাল সিটি করপোরেশনের উন্নয়ন কাজে তিনি নিরলসভাবে কাজ করে যাবেন বলে ঘোষণা দেন।

অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী। এসময় অন্যান্যের মধ্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি, শাহে আলম এমপি, পঙ্কজ দেবনাথ এমপি, রুবিনা আক্তার মিরা এমপি, নতুন মেয়রের সহধর্মিনী লুনা আব্দুল্লাহ, পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম, ডিআইজি মোঃ জামিল হাসান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার খন্দোকার আনোয়ার হোসেন, জেলা প্রশাসক শহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মেজর জেনারেল হাফিজ মল্লিকসহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন মেয়রের অভিষেক অনুষ্ঠানকে ঘিরে গতকাল থেকেই বরিশাল নগরীতে সাজ সাজ রব বিরাজ করছে । নগরভবন ও এনেক্স ভবনে আলোকসজ্জা করা হয়। গোটা নগরের গুরুত্বপূর্ণ সড়কে দৃষ্টিনন্দন তোরণ ও নকশি করা ফটক নির্মাণ করা হয়েছে ।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা