বুধবার, ১৫ই জুলাই, ২০২০ ইং, বিকাল ৪:৫২
শিরোনাম :
বরিশালের মুলাদীর ফেক আই ডি কাজিরচর নিউজ বুলেটিন এর বিরুদ্ধে থানায় জি.ডি পিরোজপুরে দুই বোনসহ তিনজনের করোনা শনাক্ত করোনার ক্রান্তিকালে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পিরোজপুর জেলা পুলিশে কর্মরত ৪৬ তম ব্যাচের পুলিশ কনস্টেবলগণ করোনা আক্রান্তের হার সবচেয়ে বরিশালে কম, সর্বোচ্চ ঢাকায় ঝালকাঠির রাজাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ জানি কিন্তু মানিনা, নীতিকে পাশ কাটিয়ে মৃত্যুর ঝুঁকি নিয়ে ব্যবসা নলছিটিতে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার দেশে করোনায় নতুন শনাক্ত ৭০৯ করোনা তহবিলে টাইগারদের ৩০ লাখ; আরও সাহায্য চাইলেন মুশফিক করোনায় থেমে নেই পদ্মা সেতুর কাজ, বসছে ২৯তম স্প্যান

বিজলী এন্টারপ্রাইজ ও গ্রাফিক্স সেন্টারের পক্ষথেকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার:
এক শুভেচ্ছা বার্তায় বরিশাল বিভাগসহ সকল ধর্মপ্রান মুসলমান ভাই-বোনদের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিজলী এন্টারপ্রাইজ ও গ্রাফিক্স সেন্টারের সত্বাধিকারী সৈয়দ জানে আলম লিখন। দেশের এই মহামারি করোনা ভাইরাজ ও ঘূর্ণিঝর আম্পান এর সময় মুসলমান ভাইবোনদের জন্য দীর্ঘ একমাস সিয়াম সাধনার পরে আসছে খুসির ঈদুল ফিতর। খুসির সময় হলেও সকল সচেতন মহলের মধ্যে করোনা ভাইরাসের ভীতির কাজ করছে।
তাই করোনা সংক্রামণ নিয়ন্ত্রণে শারীরীক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্যে দিয়েই শান্তিপূর্ণূভাবে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে। অযথা বাহিরে ঘুরা ফেরা ও জনসমাগমের মধ্যে আড্ডা/মিটিং করে নিজের ও পরীবারের ক্ষতির কারন যে না হই। তাই ঘরে থাকুন ভালো থাকুন অন্যকে ভালো রাখুন, প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের না হওয়ার অনুরোধ জানিয়েছেন। সুস্থ্য ভাবে বেঁচে থাকলে ভবিষ্যতে আরো অনেক ধর্মীয় অনুষ্ঠান সহ বিভিন্ন অনুষ্ঠান হবে, সেই গুলো মিলিমিশে পালন করতে পারবেন ইনশআল­াহ। সকলে সকলের জন্য দোয়া করতে হবে, এই রকম ঘর বন্দি ঈদ/ অনুষ্ঠান যেন আর আমাদের জীবনে না আশে এবং আল­হ আমাদের হেফাজত করেন- আমিন। সকলকে আবারো পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।