রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:১৩
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

গাইবান্ধায় পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুর

  নিজস্ব প্রতিবেদক::

দিনভর শান্তিপূর্ণ নির্বাচন হলেও সন্ধ্যার পর উত্তপ্ত হয়ে উঠে গাইবান্ধা পৌরসভা নির্বাচনী এলাকা। নির্বাচনের ফলাফল নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে পরজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় ভোট গণনার পর এ ঘটনা ঘটে।  এসময় র‌্যাব ও পুলিশের ৪টি গাড়ি ভাঙচুর করা হয়। পুড়িয়ে দেওয়া হয় আরও একটি গাড়ি।

পুলিশ জানায়, নির্বাচিত হতে না পারায় আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা চালায় স্বতন্ত্রপ্রার্থী আনোয়ারুল সরোয়ার শাহিদের সমর্থকরা। চলে দফায় দফায় সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড গুলি ছোড়ে পুলিশ। ওই এলাকায় এখনও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা