রবিবার, ১৩ই জুন, ২০২১ ইং, রাত ১১:১৩
শিরোনাম :
পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা, বিচার চাইলেন প্রধানমন্ত্রীর কাছে আঃ রহিম গাজীর ১২ তম বিবাহ বার্ষিকীতে বিজলী বার্তা পরিবারে শুভেচ্ছা এবার সারা দেশে ব্রডব্যান্ড ইন্টারনেটের দাম নির্ধারণ বিধিনিষেধে যুক্ত হলো আরও ৫ নির্দেশনা পরিবেশ ধ্বংসকারীদের বিরুদ্ধে রাজনৈতিক দলকে দাঁড়াতে হবে: তথ্যমন্ত্রী করোনা সংকটে শ্রমবাজার পুনরুদ্ধার কঠিন, দারিদ্র্যের মুখে ১০ কোটি শ্রমিক বরিশালে সাড়ে ৫ লাখ গলদা চিংড়ির রেণু পোনাসহ আটক ২০ সমাজসেবা মন্ত্রণালয়ের অডিট টিম পরিচয়ে চাঁদাবাজি করায় জনতার হাতে আটক ৫ প্রতারক গভীর নিম্নচাপসহ শক্তিশালী কালবৈশাখীর আশঙ্কা বাজেটের প্রভাবে দাম বাড়বে যেসব পণ্যের

সমালোচনার পর ভারত থেকে নাগরিকদের ফেরাবে অস্ট্রেলিয়া

অনলাইন ডেস্ক:;

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ আঘাত হানার পর বিপর্যস্ত হয়ে পড়েছে ভারত। ফলে অনেক দেশই ভারতের সঙ্গে যোগাযোগ বাতিল করেছে। এর ফলে অনেক দেশের নাগরিকই সেখানে আটকা পড়েছে। অস্ট্রেলিয়াও এমন সিদ্ধান্ত নেওয়ায় সেখানে অস্ট্রেলিয়ান অনেক নাগরিক আটকে পড়েছে। এতে সমালোচিত হয়েছিলেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন।

এরপরই ভারত থেকে নিজ দেশের নাগরিকদের ফেরাতে ফ্লাইট চালু করার কথা জানিয়েছে অস্ট্রেলিয়া। শুক্রবার (৭ মে) বিবিসির খবরে বলা হয়েছে, ১৫ মে ভারতের সঙ্গে ফ্লাইট বাতিলের এই নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হবে।

নিষেধাজ্ঞা জারির পর সরকার বলেছিল, যদি কেউ দেশে আসার চেষ্টা করে তবে তার কারাদণ্ড অথবা জরিমানা হবে। সরকারের এমন মন্তব্যে দেশটির নাগরিকরা ক্ষুব্ধ হয়। ফলে সরকার তার সিদ্ধান্ত থেকে পিছু হটতে বাধ্য হয়।

মরিসন বলেন, মে মাসের মাঝামাঝিতে তিনটি ফ্লাইটের মাধ্যমে ওই সব নাগরিককে ফেরানো হবে।