রবিবার, ২৯শে মে, ২০২২ ইং, ভোর ৫:৪০
শিরোনাম :
বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস কলাপাড়ায় লালুয়া ইউনিয়নে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ লাখো মানুষের ভালোবাসায় শিরিনের শেষ বিদায় আমিরাতের প্রেসিডেন্টের মৃত্যুতে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

বাংলাবাজার-শিমুলিয়ায় নৌচলাচল বন্ধ

বিজলী ডেক্স::

ঝড়ো বাতাস ও পদ্মা নদীতে উত্তাল ঢেউয়ের কারণে মাদারীপুরের বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেল সাড়ে ৫টা থেকে দুর্ঘটনা এড়াতে এই নৌরুটে চলাচলকারী সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দেয়া হয়। এতে বিপাকে পড়েছেন ঘাটে আটকে থাকা ঢাকামুখী শত শত যাত্রী।

বিআইডব্লিউটির বাংলাবাজার লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন জানান, ঘূর্ণিঝড়ের প্রভাবে দুপুরের পর থেকে পদ্মা নদীতে উত্তাল ঢেউ শুরু হয়। এর সঙ্গে প্রবল বেগে বৃষ্টিপাত শুরু হয়। ফলে দুর্ঘটনা এড়াতে এই নৌরুটে সব ধরনের নৌযান চলাচল বন্ধ করা হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। আবহাওয়া পরিবর্তন হলে ফেরি, লঞ্চ ও স্পিডবোট স্বাভাবিকভাবে চলাচল করবে বলেও জানান তিনি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা