বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ ইং, সকাল ৯:১৭
শিরোনাম :
বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার আন্ধারমানিক গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে কম্বল বিতরণ মুলাদীর মনির হত্যা মামলা সিআইডির তদন্তে এবার ফারুক মৃধা গ্রেফতার এসএ টিভি’র বরিশাল ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ পেলেন-সাংবাদিক মুজিব ফয়সাল আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন এর কেন্দ্রীয় কমিটিতে স্থান পেলেন যারা একদিনে রাজস্ব কমলো ৩ লাখ টাকা: মেট্রোরেলের তারে আটকে গেলো ফানুস বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ভর্তি বিজ্ঞপত্তি-২০২৩ ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাবাজার-শিমুলিয়ায় নৌচলাচল বন্ধ

বিজলী ডেক্স::

ঝড়ো বাতাস ও পদ্মা নদীতে উত্তাল ঢেউয়ের কারণে মাদারীপুরের বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেল সাড়ে ৫টা থেকে দুর্ঘটনা এড়াতে এই নৌরুটে চলাচলকারী সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দেয়া হয়। এতে বিপাকে পড়েছেন ঘাটে আটকে থাকা ঢাকামুখী শত শত যাত্রী।

বিআইডব্লিউটির বাংলাবাজার লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন জানান, ঘূর্ণিঝড়ের প্রভাবে দুপুরের পর থেকে পদ্মা নদীতে উত্তাল ঢেউ শুরু হয়। এর সঙ্গে প্রবল বেগে বৃষ্টিপাত শুরু হয়। ফলে দুর্ঘটনা এড়াতে এই নৌরুটে সব ধরনের নৌযান চলাচল বন্ধ করা হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। আবহাওয়া পরিবর্তন হলে ফেরি, লঞ্চ ও স্পিডবোট স্বাভাবিকভাবে চলাচল করবে বলেও জানান তিনি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা