রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩০
শিরোনাম :
হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি

বাংলাবাজার-শিমুলিয়ায় নৌচলাচল বন্ধ

বিজলী ডেক্স::

ঝড়ো বাতাস ও পদ্মা নদীতে উত্তাল ঢেউয়ের কারণে মাদারীপুরের বাংলাবাজার-শিমুলিয়া নৌরুটে ফেরি, লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেল সাড়ে ৫টা থেকে দুর্ঘটনা এড়াতে এই নৌরুটে চলাচলকারী সব ধরনের নৌযান চলাচল বন্ধ করে দেয়া হয়। এতে বিপাকে পড়েছেন ঘাটে আটকে থাকা ঢাকামুখী শত শত যাত্রী।

বিআইডব্লিউটির বাংলাবাজার লঞ্চঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন জানান, ঘূর্ণিঝড়ের প্রভাবে দুপুরের পর থেকে পদ্মা নদীতে উত্তাল ঢেউ শুরু হয়। এর সঙ্গে প্রবল বেগে বৃষ্টিপাত শুরু হয়। ফলে দুর্ঘটনা এড়াতে এই নৌরুটে সব ধরনের নৌযান চলাচল বন্ধ করা হয়। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এই নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। আবহাওয়া পরিবর্তন হলে ফেরি, লঞ্চ ও স্পিডবোট স্বাভাবিকভাবে চলাচল করবে বলেও জানান তিনি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা