বুধবার, ৬ই জুলাই, ২০২২ ইং, রাত ১২:২০
শিরোনাম :
করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৪ জনের মৃত্যু মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ করতে ঢাকায় সেলিম মৃধা”সাক্ষাৎ করতে না পেলে আত্মহত্যার হুমকি বিজলী বার্তা’র সহ: আইটি সম্পাদক কমল কান্তি রায় এর মাতার মৃত্যুতে শোক প্রকাশ বিভিন্ন অনিয়মের অভিযোগে বনানীর এক রেস্তোরাঁকে লাখ টাকা জরিমানা ‘জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে পূর্ণিমার চাঁদ দেখবে বাংলার মানুষ’ লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস আগামীকাল চেতনানাশক খাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ থাকছেনা ময়লার ভাগাড়, নির্মিত হবে শপিংমল ; মেয়র, সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে ভারতে বসুন্ধরা কিংস

লালমোহনে ব্রিজ ভেঙে কয়লাবোঝাই ট্রাক খালে, ভোগান্তিতে জনগণ

বিশেষ প্রতিনিধি , লালামোহন (ভোলা)::

ভোলার লালমোহনে বাইপাস সড়কের ব্রিজ ভেঙে খালে পড়ে গেছে কয়লাবোঝাই ট্রাক ও মোটরসাইকেল। এতে বড় ধরনের কোনো হতাহতের ঘটনা না ঘটলেও যান চলাচল বন্ধ থাকায় যাত্রী ও পথচারীরা চরম দুর্ভোগে পড়েছেন। মঙ্গলবার (১৭ মে) সকালে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ডাওরি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ভোলা থেকে ছেড়ে আসা একটি কয়লা বোঝাই ট্রাক সকালের দিকে ব্রিজটি পার হওয়ার সময় মাঝখান দিয়ে ভেঙে খালে পড়ে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করি।

অন্যদিকে, ব্রিজটি ভেঙে যাওয়ায় নৌকা দিয়ে খাল পার হচ্ছেন যাত্রী ও পথচারীরা। এতে করে জন প্রতি ১০ টাকা করে দিতে হচ্ছে তাদের।

ভোলার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. নাজমুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগামীকালের মধ্যে ব্রিজটি মেরামত করে চলাচলের উপযোগী করা হবে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা