শুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ ইং, বিকাল ৫:৩৫
শিরোনাম :
ট্রাকচাপায় নরসিংদীতে প্রাণ গেল ৪ জনের মৌসুমে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড বরিশালে, প্লাবিত নিম্নাঞ্চল বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথকে দলীয় পদ থেকে অব্যাহতি রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ-ভারত সম্পর্ক কৌশলগত অংশীদারত্বের ঊর্ধ্বে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের সার নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়েছেন কৃষিসচিব সাফ চ্যাম্পিয়নশিপে ছেলেদের পর মেয়েরাও হারালো মালদ্বীপকে যশোরে সীমান্তে দেড় কোটির টাকার স্বর্ণের বারসহ আটক পাচারকারী জনি মোবাইল অ্যাপে ধান-চাল ক্রয়ে সাড়া কম কৃষকের রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

বিজলী ডেস্ক::

আবারও রাজনীতিতে সক্রিয় হতে চান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও তাজউদ্দিন আহমেদের ছেলে সোহেল তাজ। সোমবার (১৫ আগস্ট)  তিনি বলেছেন, রাজনীতিতে সক্রিয় না থাকলেও আমি মনে প্রাণে আওয়ামী লীগ। মনে প্রাণে বাংলাদেশের জন্য ভালোবসা, আন্তরিকতা আছে। আমি বরাবরই বলে এসেছি, আমাকে যদি প্রয়োজন হয়, ডাক পড়লে আমি সাড়া দিব।

এক দশক আগে রাজনীতি থেকে বিদায় নেন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি। তবে সেই পদে তিনি বেশি দিন ছিলেন না। ওই বছরই ৩১ মে মন্ত্রিসভা থেকে ব্যক্তিগত কারণে তিনি পদত্যাগ করেন। ২০১২ সালে সংসদ সদস্য পদও ত্যাগ করেন সোহেল তাজ।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোমবার সকালে বনানী কবরস্থানে এসেছিলেন তিনি; ১৫ আগস্টে নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে। এ সময় বলেন, আবার রাজপথে থাকবো। ২০০১ সালে যেমন ছিলাম, বিএনপি-জামায়াত জোট সরকারের সময়। ঠিক সেভাবেই আমাকে পাওয়া যাবে। আমি সেই অবস্থানেই আছি।

সোহেল তাজ ২০০১ সালের জাতীয় নির্বাচনে গাজীপুর কাপাসিয়া থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা