শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:১৯
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

রাজনীতিতে আবারও সক্রিয় হতে চান সোহেল তাজ

বিজলী ডেস্ক::

আবারও রাজনীতিতে সক্রিয় হতে চান সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও তাজউদ্দিন আহমেদের ছেলে সোহেল তাজ। সোমবার (১৫ আগস্ট)  তিনি বলেছেন, রাজনীতিতে সক্রিয় না থাকলেও আমি মনে প্রাণে আওয়ামী লীগ। মনে প্রাণে বাংলাদেশের জন্য ভালোবসা, আন্তরিকতা আছে। আমি বরাবরই বলে এসেছি, আমাকে যদি প্রয়োজন হয়, ডাক পড়লে আমি সাড়া দিব।

এক দশক আগে রাজনীতি থেকে বিদায় নেন সোহেল তাজ। ২০০৯ সালের ৬ জানুয়ারি আওয়ামী লীগ নেতৃত্বাধীন মন্ত্রিসভায় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান তিনি। তবে সেই পদে তিনি বেশি দিন ছিলেন না। ওই বছরই ৩১ মে মন্ত্রিসভা থেকে ব্যক্তিগত কারণে তিনি পদত্যাগ করেন। ২০১২ সালে সংসদ সদস্য পদও ত্যাগ করেন সোহেল তাজ।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোমবার সকালে বনানী কবরস্থানে এসেছিলেন তিনি; ১৫ আগস্টে নিহতদের প্রতি শ্রদ্ধা জানাতে। এ সময় বলেন, আবার রাজপথে থাকবো। ২০০১ সালে যেমন ছিলাম, বিএনপি-জামায়াত জোট সরকারের সময়। ঠিক সেভাবেই আমাকে পাওয়া যাবে। আমি সেই অবস্থানেই আছি।

সোহেল তাজ ২০০১ সালের জাতীয় নির্বাচনে গাজীপুর কাপাসিয়া থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা