মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:০১
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপ ২০২২- শ্রীলঙ্কায় বিকেএসপির শতভাগ পদক অর্জন

খেলাধুলা ডেক্স::

আমি মো মনিরুল ইসলাম অনুর্ধ ১৭তে -৬১কেজি ওজন ক্যাটাগরিতে সাউথ এশিয়ান স্বর্ণ পদক অর্জন করেছি আমি এই এজন্য আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করতে চাই এবং আমি কৃতজ্ঞতা স্বীকার করছি বিকেএসপির প্রতি এবং আমার কারাতে জীবনের শুরু থেকে এই পর্যন্ত যারা আমাকে প্রশিক্ষণ দিয়েছেন তাদের প্রতি। বিশেষ করে বিকেএসপির জীবনের প্র‍থম কোচ সেনসি মো আরিফুল ইসলাম আশিক স্যারের প্রতি। ক্রীড়া জগতে তার মাধ্যমেই আমার হাতেখড়ি।

তার হাত ধরে আমার পঞ্চম সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপ ২০১৯শে প্রথম স্বর্ণপদক অর্জন করেছি এবং ষষ্ঠ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপেও তার অবদান কিনচিৎ পরিমান কম নয়। আর এক জনের কথা উল্লেখ করতে চাই যিনি নিজেও একজন সাউথ এশিয়ান স্বর্ণ পদক জয়ী সেনসি মো হোসেন খান মুন স্যার তিনি অত্যান্ত গুরুত্ব সহকারে আমাকে প্রশিক্ষণ দিয়েছেন। তাদের অবদানের ফলে আমি পর পর দুইবারের সাউথ এশিয়ান স্বর্ণ পদক অর্জন করেছি। এই অর্জন আমার জন্য অনেক কঠিন ছিলো।

এই অর্জনের জন্য আমাকে প্রায় আট বছরের দীর্ঘ পথ পাড়িদিতে হয়েছে । আমি দেশের জন্য আরো ভালো কিছু অর্জন করতে চাই। বিদেশের মাটিতে লাল সবুজের পতাকাটি আবারো উঁচু করে ধরতে চাই। এই জন্য আমি দেশবাসির কাছে দোয়া প্রার্থী।

আমি সৈয়দ মোহাম্মদ মহররম অলি রাজু ক্যাডেট -৫২ কেজি ইভেন্টে আমি সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়ন ২০২২শে স্বর্ন পদক অর্জন করেছি। এজন্য আমি মহান আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা স্বীকার আমার প্রথম কোচ যার হাতে আমার হাতেখড়ি নুর মোহাম্মদ রকি যিনি আমার বাবা। আমি বিকেএসপির প্রতি কৃতজ্ঞ। সাথে সোলেয়মান সেন্সি, মুন সেন্সি এবং ফরমান সেন্সির প্রতি আমি বিশেষ ভাবে কৃতজ্ঞতা স্বীকার করছি। তবে আমি আমার বাবার সাথে এই খেলোয়াড় জীবন বেশিদিন কাটাতে পারিনি। আমাকে উন্নত প্রশিক্ষণের জন্য বাবা আমাকে বিকেএসপিতে ভর্তি করে। আমার বাবার অনুপস্থিতিতে আমার বিকেএসপির প্রথম কোচ মো আরিফুল ইসলাম আশিক স্যার আমার জন্য বাবার ভুমিকা রেখেছেন। আমি বিকেএসপিতে ভর্তির আগে ২০১৭ সালে ইন্ডিয়াতে এক আন্তর্জাতিক প্রতিযোগিতায় তিনি আমাকে কুমিতে ট্রেনিং দিয়েছিলেন সেখান থেকে আমার কুমিতে জীবনের শুরু। তার পরে বিকেএসপিতে এসে তিনি আমাকে দীর্ঘদিন পর্যন্ত প্রশিক্ষন দিতে থাকে। সবকিছু মিলিয়ে আমার এই পর্যন্ত আসার পিছনে তার অবদান সবথেকে বেশি। আমি দেশের জন্য সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপে স্বর্ন পদক অর্জন করতে পেরে অত্যান্ত খুশি। তবে আমি সবসময় কাতা ও কুমিতে দুইটি ইভেন্ট করি। কিন্তু এবার আমি শুধু কুমিতে করার সুযোগ পেয়েছি। পরবর্তীতে ইনশাআল্লাহ আমি দেশের জন্য একসাথে দুইটা স্বর্ন পদক আনতে চাই। আমি এজন্য সকলের কাছে দোয়া প্রার্থী।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা