রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৫৭
শিরোনাম :
হেলমেট পরিধানে অনীহাই ঝুঁকিতে বরিশালের ৯০ ভাগ সংবাদকর্মীর প্রাণ কাউখালী উপজেলা নির্বাচনে আনারস প্রার্থীর কর্মীদের মারধর ও পুলিশ হয়রানির অভিযোগ ল’ এসোসিয়েশন অফ বাংলাদেশ (ল্যাব) এর বরিশাল জেলার কমিটি গঠন বন বিভাগের জমিতে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ বর্তমানে চাকরিতে প্রবেশের বয়স ৩০ থেকে বাড়োনোর প্রস্তাব নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি

শনিবার মধ্যরাত থেকে মোংলা বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত বহাল

বিজলী ডেস্ক::

বঙ্গোপসাগরে মৌসুমী বায়ু সক্রিয় ও মেঘমালা সৃষ্টি অব্যাহত থাকায় মোংলা সমুদ্র বন্দরে তিন নম্বর স্থানীয় সতর্ক সংকেত বহাল রয়েছে। এর প্রভাবে সাগর উত্তাল থাকার পাশাপাশি অতি বৃষ্টিপাতে সাগর, নদী ও সুন্দরবনে স্বাভাবিক জোয়ারের তুলনায় কয়েক ফুট পানি বৃদ্ধি পেয়েছে।
গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন

শনিবার (৫ আগস্ট) মধ্যরাত থেকে আজ রোববার দুপুর পর্যন্ত টানা বৃষ্টি অব্যাহত রয়েছে।

অস্বাভাবিক জোয়ারে তলিয়ে যাচ্ছে দুবলার চর, সুন্দরবন ও উপকূলীয় নিম্নাঞ্চল। জোয়ার ও বৃষ্টিতে তলিয়েছে মোংলার বিভিন্ন এলাকার চিংড়ি ঘের। জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে পৌর শহরের বিভিন্ন রাস্তাঘাট ও বাড়িঘরে।

কয়েক দিনের টানা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছেন খেটে খাওয়া দিনমজুররা। টানা বৃষ্টিপাত ও ঝড়ো হাওয়ায় এলাকায় দুর্যোগপূর্ণ অবস্থা বিরাজ করছে।

বৃষ্টিপাতের কারণে বন্দর জেটিতে সব কার্যক্রম স্বাভাবিক থাকলেও চ্যানেলে অবস্থানরত বিদেশি বাণিজ্যিক জাহাজের পণ্য খালাস মাঝে মাঝে সামান্য ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন হারবার বিভাগ।

গত ২৪ ঘণ্টায় মোংলায় বৃষ্টিপাত হয়েছে ৬৫ মিলিমিটার বলে জানিয়েছেন মোংলা আবহাওয়া অফিস ইনচার্জ হারুন অর রশিদ। তিনি বলেন, এমন বৃষ্টি থাকবে আগামী আরও কয়েকদিন।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা