মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৭
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

স্বাস্থ্য বিধি না মানা সব মার্কেট বন্ধ করল প্রশাসন

বিজলী ডেক্স: আনোয়ারায় করোনাভাইরাস প্রতিরোধে সরকারের স্বাস্থ্য বিধি না মেনে বিভিন্ন মার্কেটে ক্রেতাদের জনসমাগম ঘটায় উপজেলার চাতরী , বন্দর সেন্টার ও বটতলী রুস্তম হাট এলাকায় বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়ে বন্ধ করে দেয়। দৈনিক সাঙ্গু পত্রিকায় সংবাদ প্রকাশের পর গত শুক্রবার দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসা শেখ জোবায়ের আহমেদ ও সহকারি কমিশনার(ভূমি) তানভীর আহমেদ চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

জানাযায়, করোনাভাইরাস প্রতিরোধে সরকার সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান,গণ পরিবহনের পাশাপাশি শপিংমল ও দোকান পাট বন্ধ ঘোষণা করেন। গত ১০ ই মে সীমিত আকারে ১২ শর্তে শপিং মল খোলার অনুমতি দেয়। এসময় শপিং মল গুলোকে স্বাস্থ্য বিধি মানার কটোর হুশিয়ারি দেয়। এর পর আনোয়ারার বটতলী হাজী ঈমাম শপিং সেন্টার বন্ধের ঘোষণা দিলেও গত ১১ মে খোলে দেয়। এতে করে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠে। শুক্রবার দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসা শেখ জোবায়ের আহমেদ ও সহকারি কমিশনার(ভূমি) তানভীর আহমেদ চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলার চাতরী চৌমহনী মা মার্কেট, আমিন শপিং কমপ্লেক্স, আবুল হোসেন মার্কেট, বন্দর সেন্টারে ইত্যাদি শপিং সেন্টার ও বটতলী হাজী ঈমাম শপিং সেন্টার সরকারি বিধি না মানা ও শারীরিক দূরত্ব বজায় না রাখায় বন্ধ করে দেন।
আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ জানায়, সরকারি বিধি না মানা ও শারীরিক দূরত্ব বজায় না রাখায় উপজেলার চাতরী চৌমহনী মা মার্কেট, আমিন শপিং কমপ্লেক্স, আবুল হোসেন মার্কেট, বন্দর সেন্টারে ইত্যাদি শপিং সেন্টার ও বটতলী হাজী ঈমাম শপিং সেন্টার বন্ধ করে দেয়া হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা