মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং, রাত ১:৫৮
শিরোনাম :
বরিশালের মুলাদীর ফেক আই ডি কাজিরচর নিউজ বুলেটিন এর বিরুদ্ধে থানায় জি.ডি পিরোজপুরে দুই বোনসহ তিনজনের করোনা শনাক্ত করোনার ক্রান্তিকালে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পিরোজপুর জেলা পুলিশে কর্মরত ৪৬ তম ব্যাচের পুলিশ কনস্টেবলগণ করোনা আক্রান্তের হার সবচেয়ে বরিশালে কম, সর্বোচ্চ ঢাকায় ঝালকাঠির রাজাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ জানি কিন্তু মানিনা, নীতিকে পাশ কাটিয়ে মৃত্যুর ঝুঁকি নিয়ে ব্যবসা নলছিটিতে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার দেশে করোনায় নতুন শনাক্ত ৭০৯ করোনা তহবিলে টাইগারদের ৩০ লাখ; আরও সাহায্য চাইলেন মুশফিক করোনায় থেমে নেই পদ্মা সেতুর কাজ, বসছে ২৯তম স্প্যান

স্বাস্থ্য বিধি না মানা সব মার্কেট বন্ধ করল প্রশাসন

বিজলী ডেক্স: আনোয়ারায় করোনাভাইরাস প্রতিরোধে সরকারের স্বাস্থ্য বিধি না মেনে বিভিন্ন মার্কেটে ক্রেতাদের জনসমাগম ঘটায় উপজেলার চাতরী , বন্দর সেন্টার ও বটতলী রুস্তম হাট এলাকায় বিভিন্ন মার্কেটে অভিযান চালিয়ে বন্ধ করে দেয়। দৈনিক সাঙ্গু পত্রিকায় সংবাদ প্রকাশের পর গত শুক্রবার দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসা শেখ জোবায়ের আহমেদ ও সহকারি কমিশনার(ভূমি) তানভীর আহমেদ চৌধুরী এ অভিযান পরিচালনা করেন।

জানাযায়, করোনাভাইরাস প্রতিরোধে সরকার সারা দেশে শিক্ষা প্রতিষ্ঠান,গণ পরিবহনের পাশাপাশি শপিংমল ও দোকান পাট বন্ধ ঘোষণা করেন। গত ১০ ই মে সীমিত আকারে ১২ শর্তে শপিং মল খোলার অনুমতি দেয়। এসময় শপিং মল গুলোকে স্বাস্থ্য বিধি মানার কটোর হুশিয়ারি দেয়। এর পর আনোয়ারার বটতলী হাজী ঈমাম শপিং সেন্টার বন্ধের ঘোষণা দিলেও গত ১১ মে খোলে দেয়। এতে করে বিভিন্ন মহলে সমালোচনার ঝড় উঠে। শুক্রবার দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসা শেখ জোবায়ের আহমেদ ও সহকারি কমিশনার(ভূমি) তানভীর আহমেদ চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলার চাতরী চৌমহনী মা মার্কেট, আমিন শপিং কমপ্লেক্স, আবুল হোসেন মার্কেট, বন্দর সেন্টারে ইত্যাদি শপিং সেন্টার ও বটতলী হাজী ঈমাম শপিং সেন্টার সরকারি বিধি না মানা ও শারীরিক দূরত্ব বজায় না রাখায় বন্ধ করে দেন।
আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ জানায়, সরকারি বিধি না মানা ও শারীরিক দূরত্ব বজায় না রাখায় উপজেলার চাতরী চৌমহনী মা মার্কেট, আমিন শপিং কমপ্লেক্স, আবুল হোসেন মার্কেট, বন্দর সেন্টারে ইত্যাদি শপিং সেন্টার ও বটতলী হাজী ঈমাম শপিং সেন্টার বন্ধ করে দেয়া হয়। এ অভিযান অব্যাহত থাকবে।