রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৪০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

মাওয়ায় শিমুলিয়া – কাঠালবাড়ী নৌরুটে সব ফেরী চলাচল বন্ধ

বিজলী ডেক্স: লৌহজেং মাওয়ায় শিমুলিয়া – কাঠালবাড়ী নৌরুটে সব ফেরী চলাচল বন্ধ করে দিয়েছে ঘাট কতৃপক্ষ। যাত্রীদের ঢাকামুখী ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছে।গভীর রাতে মালামাল বহনকারী যানবাহনগুলো গভীর রাতে পারাপার করা হবে।
জানা যায় দক্ষিণাঞ্চলের ২১ টি জেলার ঘরমুখী মানুষের উপচেপড়া ভিড় ও যানবাহনের চাপ অত্যাধিক হওয়ায় বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কতৃপক্ষ ফেরী চলাচল বন্ধ করে দেয়।যাত্রীরা স্বস্থ্যবিধি না মানায় এবং সামাজিক দূরত্ব বজায় না থাকায় করোনা আতংক থেকে যায়। আজ সকাল থেকে হজিার হাজার যাত্রী পারাপারের জন্য মাওয়া ঘাটে আসে। যানবাহন চলাচল বন্ধ থাকায় বিভিন্ন ভাবে যাত্রীরা ঘাটে আসে। যাত্রী এবং যানবাহন চাপ বেঢ়ে যাওয়ায় কতৃপক্ষ আজ সোমবার) বিকাল ৩ টা থেকে ফেরী চলাচল বন্ধ কওে দেয়। ফেরী চলাচল বন্ধ হওয়ায় এবং পারাপারের অন্য কোন উপায় না থাকায় যাত্রীরা বিপাকে পড়ে। আইনশৃঙ্খলা রক্ষাবাহীনী যাত্রীদের ঢাকা মুখী পেরৎ পাঠিয়ে দেয়।মালামাল বহনকারী যানবাহনগুলো গভীর রাতে পারাপার করার জন্য সিমিত আকারে ফেরী চলাচল করবে বলে কতৃপক্ষ জানায়।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা