মঙ্গলবার, ১৪ই জুলাই, ২০২০ ইং, রাত ৩:৪৯
শিরোনাম :
বরিশালের মুলাদীর ফেক আই ডি কাজিরচর নিউজ বুলেটিন এর বিরুদ্ধে থানায় জি.ডি পিরোজপুরে দুই বোনসহ তিনজনের করোনা শনাক্ত করোনার ক্রান্তিকালে মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে পিরোজপুর জেলা পুলিশে কর্মরত ৪৬ তম ব্যাচের পুলিশ কনস্টেবলগণ করোনা আক্রান্তের হার সবচেয়ে বরিশালে কম, সর্বোচ্চ ঢাকায় ঝালকাঠির রাজাপুরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে অসহায় দুঃস্থদের মাঝে চিকিৎসা সহায়তার চেক বিতরণ জানি কিন্তু মানিনা, নীতিকে পাশ কাটিয়ে মৃত্যুর ঝুঁকি নিয়ে ব্যবসা নলছিটিতে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার দেশে করোনায় নতুন শনাক্ত ৭০৯ করোনা তহবিলে টাইগারদের ৩০ লাখ; আরও সাহায্য চাইলেন মুশফিক করোনায় থেমে নেই পদ্মা সেতুর কাজ, বসছে ২৯তম স্প্যান

মাওয়ায় শিমুলিয়া – কাঠালবাড়ী নৌরুটে সব ফেরী চলাচল বন্ধ

বিজলী ডেক্স: লৌহজেং মাওয়ায় শিমুলিয়া – কাঠালবাড়ী নৌরুটে সব ফেরী চলাচল বন্ধ করে দিয়েছে ঘাট কতৃপক্ষ। যাত্রীদের ঢাকামুখী ফেরৎ পাঠিয়ে দেওয়া হয়েছে।গভীর রাতে মালামাল বহনকারী যানবাহনগুলো গভীর রাতে পারাপার করা হবে।
জানা যায় দক্ষিণাঞ্চলের ২১ টি জেলার ঘরমুখী মানুষের উপচেপড়া ভিড় ও যানবাহনের চাপ অত্যাধিক হওয়ায় বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন কতৃপক্ষ ফেরী চলাচল বন্ধ করে দেয়।যাত্রীরা স্বস্থ্যবিধি না মানায় এবং সামাজিক দূরত্ব বজায় না থাকায় করোনা আতংক থেকে যায়। আজ সকাল থেকে হজিার হাজার যাত্রী পারাপারের জন্য মাওয়া ঘাটে আসে। যানবাহন চলাচল বন্ধ থাকায় বিভিন্ন ভাবে যাত্রীরা ঘাটে আসে। যাত্রী এবং যানবাহন চাপ বেঢ়ে যাওয়ায় কতৃপক্ষ আজ সোমবার) বিকাল ৩ টা থেকে ফেরী চলাচল বন্ধ কওে দেয়। ফেরী চলাচল বন্ধ হওয়ায় এবং পারাপারের অন্য কোন উপায় না থাকায় যাত্রীরা বিপাকে পড়ে। আইনশৃঙ্খলা রক্ষাবাহীনী যাত্রীদের ঢাকা মুখী পেরৎ পাঠিয়ে দেয়।মালামাল বহনকারী যানবাহনগুলো গভীর রাতে পারাপার করার জন্য সিমিত আকারে ফেরী চলাচল করবে বলে কতৃপক্ষ জানায়।