রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ১১:৫০
শিরোনাম :
নেছারাবাদ সাগরকান্দার কুখ্যাত ডাকাত রুবেল খুলনায় আটক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তারের অবহেলায় নবজাতক মৃত্যুর অভিযোগ জেলা তথ্য অফিসের আয়োজনে নারী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ‍্যে নেছারাবাদ উপজেলায় মতবিনিময় সভা বরিশালে যথাযোগ্য মর্যাদায় শহিদ দিবসের কর্মসূচি প্রাণ বাঁচাতে বাংলাদেশে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আশ্রয় নিল ১৪ মিয়ানমার সেনা জীবন্ত মানুষকে পুড়িয়ে মারার দল বিএনপি: শেখ ফজলে শামস পরশ বিআইডব্লিউটিএ’র গুদামের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে সার্ভিসের সাতটি ইউনিট অগ্রণী ব্যাংক ৯৭৫ তম রায়পুরা শাখার উদ্বোধন আসন্ন রায়পুরা পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডে মোঃ বাহাউদ্দীনকে কাউন্সিলর করতে চান “ওয়ার্ডবাসী”

মাননীয় প্রধানমন্ত্রী শত ভাগ বয়স্ক ও বিধবাদের ভাতা নিশ্চিত করার লক্ষে মুলাদী সদর ইউনিয়ন চেয়ারম্যান ভাতা ভোগীদের যাচাই করেন

মুলাদী প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’ ঘোষিত শত ভাগ বয়স্ক ও বিধবা ভাতা প্রদানে বরিশাল জেলার ১০ টি উপজেলার মধ্যে মুলাদী উপজেলা শত ভাগ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় মুলাদী সদর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামরুল আহসান বয়স্ক ও বিধবা জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। গতকাল সকাল ১০ টায় মুলাদী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আহসান ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের বয়স্ক ও বিধবা ভাতার ভোগীদের জন্য নিজে জাতীয় পার্টি সহ যাছাই বাছাই করেন। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সকল মেম্বারগন, উদ্যোক্ত জান্নাতুল ফেরদৌসী, জাতীয় পার্টির মুলাদী ইউনিয়নের সেক্রেটার আশরাফুল তালুকদার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। এসময় ইউনিয়ন চেয়ারম্যান কামরুল আহসান সাংবাদিকদের বলেন আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বয়স্ক ও বিধবা ভাতা শত ভাগ নিশ্চিত করার লক্ষে যাছাই বাছাই করছি, যাতে করে আমার ইউনিয়নে কোন বয়স্ক ও বিধবা ভাতা থেকে বঞ্চিত না হয়। সরকারের বরাদ্ধকৃত সকল বরাদ্ধ আমি অসহায়দের মধ্যে বিতরন করি। মহামারী করোনা কালীন সময়ে আমার ইউনিয়নে এমন কোন অসহায় মানুষ নেই যে তারা সরকারের বরাদ্ধ পায়নি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা