মঙ্গলবার, ২৮শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৯
শিরোনাম :
প্রধান মন্ত্রীর নির্দেশই সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বরিশাল-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন..! দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেখতে চান রয়টার্সের সাংবাদিকসহ ৮৭ বিদেশি নির্বাচনের আগেই জাতীয় পার্টিতে ভাঙন দেখা দিচ্ছে…! বরিশাল বিভাগীয় সাংস্কৃতিক উৎসব ১৭ ডিসেম্বর আ’লীগ সভানেত্রী শেখ হাসিনার বরিশাল-০৫ আসনের নৌকার মাঝি হলেন কর্নেল জাহিদ ফারুক বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আ.লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলীর সভাপতিত্বে আইন-শৃঙ্খলা এবং সমন্বয় কমিটির সভা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি) ১৫ লাখ টাকার বই বিক্রি, বিভাগীয় বইমেলার সমাপ্তি বরিশালে বিসিসি নতুন মেয়রের অভিষেক অনুষ্ঠান, নগরবাসীকে উন্নত সেবা দেওয়ার প্রতিশ্রুতি

চাঁদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে লরি ও অটোরিকশা সংঘর্ষঃ নিহত ৩

অনলাইন ডেক্স:

চাঁদপুরের ফরিদগঞ্জ সড়কের হাসপাতাল এলাকা অতিক্রম করার সময় একটি লরির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি ধাক্কা লেগে রাস্তার পাশে খালে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই অটোরিকশার ২ জন এবং পরে আরেকজন নিহত হন।

জানাযায়, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় মঙ্গলবার সকালে হাসপাতালের সামনে ফরিদগঞ্জ-রায়পুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজি স্কুটার চালক পার্শ্ববর্তী রায়পুর বাসিন্দা জাহাঙ্গীর (৪০), যাত্রী ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে রুমা বেগম (৩০) এবং একই উপজেলার শোল্লায় গ্রামের মামুন (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মেঘনা অয়েল কোম্পানির একটি তেলবাহী লরি পার্শ্ববর্তী রায়পুর উপজেলা থেকে ফরিদগঞ্জের দিকে আসছিল।

এতে অটোরিকশার তিন আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদগঞ্জ সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশা চালক জাহাঙ্গীর ও যাত্রী রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। আরেক যাত্রী মামুনকে গুরুতর অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা