মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ ইং, রাত ৪:৩৯
শিরোনাম :
পৌরসভা নির্বাচনের সবশেষ: কোথায়, কে জিতলেন সিরাজগঞ্জে বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলরকে কুপিয়ে হত্যা রাত পোহালে ৬০ পৌরসভায় ভোট শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ল মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ১৩ জনের মৃত্যু চরমোনাই খাল দখলের সংবাদ লেখায় দখিনের ক্রাইম কর্তৃপক্ষদের প্রাণনাশের হুমকি ভোটের অধিকার নিশ্চিত করেছি, অবৈধভাবে ক্ষমতা দখলের পথ বন্ধ ‘ধ্রুবতারা’র উদ্বোধন করলেন মাননীয় প্রধানমন্ত্রী হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হলেন, মাওলানা নূরুল ইসলাম মুলাদীর কাজিরচরে ১, ২ ও ৩নং ওয়ার্ডে মুজিববর্ষ উপলক্ষে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান

মুলাদীতে তুবা’র ৪টি কাবিনে জন্মতারিখ ৩টি প্রতারণা

মুলাদী প্রতিনিধিঃ মুলাদী পৌরসভার ৪নং ওয়ার্ডের আঃ খালেক খানের কন্যা তুবা জাহান মীম পর পর ৪টি বিয়ের পর ধরা খেলে ৪র্থ স্বামীর কাছে। তুবা জাহান মীম গত ১০/০২/২০১২ তারিখের ১ম বিয়ের কাবিনে জন্মতারিখ ০৫/১০/১৯৯২ইং, ২য় বিয়ে হয় কোর্টের মাধ্যমে ১৫/০৭/২০১২ তারিখে তাতে লেখা বয়স ২০ বছর, ৩য় বিয়ে ০১/১০/২০১৬ইং তাতে জন্ম তারিখ ০৩/০৬/১৯৯৫ইং ৪র্থ বিয়েতে ১৮/০৬/২০১৮ তারিখে তাতে জন্ম তারিখ ০৩/০৬/১৯৯৫ইং।

এভাবে প্রতারনা আশ্রয় গ্রহন করেন আঃ খালেক খানের স্ত্রী আলমতাজ বেগম ও পুত্র শাহাদাত হোসেন খান আনান। জানা যায় ৪র্থ বিষের সময় তুবা’র মা ও ভাই বলে যে তাদের বোন অবিবাহিত, বিয়ের প্রায় ২/ ৩ মাস পর ৪র্থ স্বামীকে বলে আমাকে তুমি তালাক দিয়ে দাও, আমি তোমার সংসার করব না। প্রতিটি বিয়ের কাবিনে দেখা যায় বড় বড় অংকের টাকার মহরানা লেখা আছে। প্রতিটি স্বামীর সংসারে গিয়ে ২/৩ তিন মাস সংসার করে নিজের ইচ্ছায় তালাক নিয়ে টাকা হাতিয়ে নিচ্চে।

কাবিনের টাকা দিতে অস্বীকার করলে তাকে ধর্ষন মামলা সহ বিভিন্ন মামলা ভয় দেখানো হচ্ছে তুবা ও তার মা এবং ভাইয়ের কাজ। ৪র্থ স্বামী মোঃ সোলাইমান খান যখন তার অপকর্মের ধরা পরে তার পর থেকে তাকে তালাক দেওয়া ও কাবিনের টাকা দাবী করে তুবা নতুবা তাকে মিথ্যা মামলায় জরানোর ভয় দেখায়। সোলাইমান খান নিরুপায় হয়ে মুলাদী পৌরসভার সরকারী কাজি অফিসে গিয়ে পরপর ৩টি তালাক নামা প্রেরন করে, তুবা জাহান মীম তালাক নামা গ্রহন না করে ফিরে দেয়, তারপর থেকে তুবা জাহান মীম বিভিন্ন লোকের মাধ্যমে তাকে মহরানার টাকা দাবী করে না হলে ধর্ষণ মামলা সহ বিভিন্ন মামলায় ভয় দেখায় তুবা জাহান মীম।

তুবা জাহান মীম এর পরকিয়ার শেষ নেই। স্বামী থাকতেও পরকিয়া ব্যস্ত তুবা জাহান মীম। এ বিষয়ে ৪র্থ স্বামী সোলায়মান খান বলেন তুবা’র অপকর্মের কথা বলতে লজ্জা পাচ্ছি, আমারও বোন আছে আমরাতো তাদের বিয়ের সময় কোন মিথ্যার আশ্রয় নেই নাই। আমি দ্রæত আইন গত ব্যবস্থা গ্রহনের প্রস্তুুতি নিচ্ছে তুবাজাহান মীম এর প্রতারনা বিরুদ্ধে।